শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণ

রিপোটারের নাম / ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

নিজস্ব প্রতিনিধি: আন্তর্জাতিক মাতৃভাষা ও জাতীয় শহীদ দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে সদর উপজেলার খিলবাইছা গ্রামে এমন আয়োজন করেন বদিউজ্জামান শিক্ষা ও সেবা কেন্দ্র।
এরআগে সুন্দর হস্তাক্ষর, বক্তৃতা ও রচনা প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়। এতে ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা প্রতিযোগিতায় অংশ নেয়।
পরে তাদের পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিলেট ক্যাডেট কলেজের সাবেক অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামি ফাউন্ডেশন লক্ষ্মীপুরের উপপরিচালক মোহাম্মদ জাকের হোসাইন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়াহিদুর রহমান, এনসিসি ব্যাংক ও মেঘনা ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক নুরুল আমিন।
এছাড়া উপস্থিত ছিলেন বদিউজ্জামান শিক্ষা ও সেবা কেন্দ্রের ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ডাঃ নজরুল ইসলাম পরান, সদস্য সচিব ইসমাইল হোসেন সানি, নবযুগ ক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিন্টু, মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা শংকর মজুমদার প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ