শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন

এমপিকে নিয়ে মিথ্যাচারের অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে

রিপোটারের নাম / ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাত (আনারস প্রতীক) মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেন সংসদ সদস্য আনোয়ার হোসেন খান। এবিষয়ে শুক্রবার (১০মে) তিনি প্রধান নির্বাচন কমিশনার সহ সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন।

অভিযোগে এমপি আনোয়ার খান বলেন, আমার সংসদীয় আসন রামগঞ্জে উপজেলা নির্বাচন চলছে। সংসদ অধিবেশন চলায় এখনও এলাকায় যাওয়া হয় নি, নির্বাচন নিয়ে কারও সাথে কোন আলোচনাও হয়নি। অথচ রামগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাত আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে আসছেন। একজন আইন প্রনেতার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় নির্বাচন আইন অনুযায়ী আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ করছি।

বিষয়টি আমি নির্বাচন কমিশনসহ জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাও লিখিত ভাবে অবহিত করছি।

এ বিষয়ে জানতে ইমতিয়াজ আরাফাত কে একাধিকবার ফোন করেও পাওয়া যায় নি।

রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দত্ত জানান, আমি একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ