শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

এমপিকে নিয়ে মিথ্যাচারের অভিযোগ চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে

রিপোটারের নাম / ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ মে, ২০২৪

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাত (আনারস প্রতীক) মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেন সংসদ সদস্য আনোয়ার হোসেন খান। এবিষয়ে শুক্রবার (১০মে) তিনি প্রধান নির্বাচন কমিশনার সহ সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন।

অভিযোগে এমপি আনোয়ার খান বলেন, আমার সংসদীয় আসন রামগঞ্জে উপজেলা নির্বাচন চলছে। সংসদ অধিবেশন চলায় এখনও এলাকায় যাওয়া হয় নি, নির্বাচন নিয়ে কারও সাথে কোন আলোচনাও হয়নি। অথচ রামগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাত আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করে আসছেন। একজন আইন প্রনেতার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় নির্বাচন আইন অনুযায়ী আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্বাচন কমিশনের প্রতি অনুরোধ করছি।

বিষয়টি আমি নির্বাচন কমিশনসহ জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাও লিখিত ভাবে অবহিত করছি।

এ বিষয়ে জানতে ইমতিয়াজ আরাফাত কে একাধিকবার ফোন করেও পাওয়া যায় নি।

রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট প্রিয়াংকা দত্ত জানান, আমি একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ