শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া

রিপোটারের নাম / ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইউপি সদস্য কামাল ভূঁইয়া। তিনি এরআগেও ঐ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ছিলেন।

বুধবার (৩ জুলাই) দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মীর শাহ আলম, ইউনিয়ন পরিষদের সচিব আব্বাস উদ্দীন সহ সকল ইউপি সদস্যদের মতামতের ভিত্তিতে তাকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।
এছাড়া মোঃ মোবারক হোসেন কে প্যানেল চেয়ারম্যান-২ ও শামীমা হায়দার চৌধুরী নিলু কে প্যানেল চেয়ারম্যান-৩ নির্বাচিত হয়েছে করা হয়।

জানা যায়, কামাল ভূঁইয়া এরআগে ১৩বছর দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনকালে তিনি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানেরও দায়িত্বে ছিলেন। তার বাবা মরহুম সুলতান আহমেদ ভূঁইয়াও সুনামের সাথে ঐ ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে জনগণের সেবা করেছেন।

কামাল ভূঁইয়া বলেন, একসময় আমার বাবাও জনগণের সেবা করেছেন। গত ১৩বছরও আমি ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। এখন আবার পূনরায় নির্বাচিত হয়ে প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছে। আশা করি জনগণের কাঙ্ক্ষিত সেবা প্রদান করতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ