শিরোনাম
লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’ লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া

রিপোটারের নাম / ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইউপি সদস্য কামাল ভূঁইয়া। তিনি এরআগেও ঐ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ছিলেন।

বুধবার (৩ জুলাই) দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মীর শাহ আলম, ইউনিয়ন পরিষদের সচিব আব্বাস উদ্দীন সহ সকল ইউপি সদস্যদের মতামতের ভিত্তিতে তাকে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।
এছাড়া মোঃ মোবারক হোসেন কে প্যানেল চেয়ারম্যান-২ ও শামীমা হায়দার চৌধুরী নিলু কে প্যানেল চেয়ারম্যান-৩ নির্বাচিত হয়েছে করা হয়।

জানা যায়, কামাল ভূঁইয়া এরআগে ১৩বছর দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। দায়িত্ব পালনকালে তিনি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানেরও দায়িত্বে ছিলেন। তার বাবা মরহুম সুলতান আহমেদ ভূঁইয়াও সুনামের সাথে ঐ ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে জনগণের সেবা করেছেন।

কামাল ভূঁইয়া বলেন, একসময় আমার বাবাও জনগণের সেবা করেছেন। গত ১৩বছরও আমি ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। এখন আবার পূনরায় নির্বাচিত হয়ে প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছে। আশা করি জনগণের কাঙ্ক্ষিত সেবা প্রদান করতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ