শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

রিপোটারের নাম / ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪

সংবাদদাতা: লক্ষ্মীপুরের লাহারকান্দিতে অনিবার্ন ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠন আত্মপ্রকাশ করেছে।

সংগঠনটির কার্যকরি কমিটি গঠন করার লক্ষ্যে ১ম কার্যনিবাহী সভার আয়োজন করা হয়।
শুক্রবার (০৫ জুলাই) বিকালে লক্ষ্মীপুর জেলা শহরের বাগবাড়ি রোজ গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে সংগঠনটি আত্মপ্রকাশ করে। এতে লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলমকে সভাপতি ও হোসেনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বিজয় মাহমুদকে সাধারন সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি গঠন করা হয়।
অনুষ্ঠানে আশরাফুল আলমের সভাপত্বিতে ও বিজয় মাহমুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউসুফ পাটোয়ারী,লাহারকান্দি ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিকসহ গুনীজনরা।
জানা যায়, ঐক্য,শক্তি,সেবা,শান্তি এ ৪ টি স্লোগান নিয়ে লাহারকান্দি ইউনিয়ন থেকে সামাজিক অবক্ষয়,দারিদ্রতা দূরীকরন, অসহায়দের পাশে দাঁড়ানো, আত্মমানবতার সেবায় নিয়োজিত থাকতে চেয়ারম্যান আশরাফুল আলমের নেতৃত্বে,ইউনিয়নের বয়োজেষ্ঠ্য গুনীজনদের পরামর্শক্রমে এক ঝাঁক তরুনের সমন্বয়ে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে কাজ করবে অনির্বান ফাউন্ডেশন নামে স্বেচ্ছাসেবী সংগঠনটি।

অনুষ্ঠানে অনির্বান ফাউন্ডেশনের কার্যকরি কমিটির ৮১ সদস্য বিশিষ্ট কমিটিতে তারেকুল ইসলাম মিমুকে সাংগঠনিক সম্পাদক,ফয়সাল মাহমুদকে অর্থ-সম্পাদক,সোহেল রানা দুখুকে দপ্তর সম্পাদক,রবিন হোসেন তাসকিনকে প্রচার সম্পাদক করা হয়।
এসময় কার্যকরি কমিটির শপথ গ্রহনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ