শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:২২ অপরাহ্ন

কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন

রিপোটারের নাম / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪

সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন “আমার গ্রাম ফাউন্ডেশনের” নতুন কমিটি গঠন এবং ফুল দিয়ে বরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা এ কমিটি প্রকাশ করা হয়।
এসময় সংগঠনের চেয়ারম্যান নির্বাচিত হন সংগঠনের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আব্দুল হামিদ সুজন।
সভাপতি এম এইচ মোহন, সাধারণ সম্পাদক শরিফ উদ্দিন হাওলাদার এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন নুর মোহাম্মদ ।

সংগঠনের চেয়ারম্যান, মোহাম্মদ আব্দুল হামিদ সুজন বলেন, আমরা চাই সমাজকে নতুন কিছু উপহার দিতে। আমাদের দেশে স্বেচ্ছাসেবী সংগঠন দিনদিন বৃদ্ধি পাচ্ছে। সমাজের তরুণরা স্বেচ্ছাসেবী কাজে এগিয়ে আসছে,তরুণরাই পারে সমাজকে বদলে দিতে। তাই তরুণদের নিয়েই “আমার গ্রাম ফাউন্ডেশন ” থেকে যখন মানুষের জন্য কিছু করতে পারি তখন তৃপ্তি পাই। মুমূর্ষু রোগীর জন্য রক্ত সংগ্রহ, ছিন্নমূল শিশুদের শিক্ষাদান, শিক্ষা উপকরণ বিতরন ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, পরিষ্কার-পরিচ্ছন্নতা ক্যাম্পেইন, রক্তের গ্রুপ ক্যাপেইন ও ঔষধ বিতরণ, জায়নামাজ বিতরণ, বিভিন্ন ধরনের খেলাধূলা এবং শীত বস্ত্র বিতরণ আমাদেন উল্লেখযোগ্য কার্যক্রম।

সংগঠনের উপদেষ্টারা বলেন, একটি মানবিক ও স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে “আমার গ্রাম ফাউন্ডেশন ” সময়ের সেরা উদ্যােগ। স্মার্ট কোশাখালী গড়ে তোলার জন্য তরুণদের শুভ কামনা রইলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ