শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন

রিপোটারের নাম / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪

সংবাদদাতা: আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর লক্ষ্মীপুর সিটির ২০২৪-২০২৫ সেশনের কমিটি গঠন করা হয়েছে। এতে লক্ষ্মীপুর ন্যাশনাল আইডিয়াল কলেজের উপাধ্যক্ষ লায়ন হাবিবুর রহমান সবুজকে প্রেসিডেন্ট, পৌর ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর লায়ন জসিম উদ্দিন মাহমুদকে ১ম সহ সভাপতি, লক্ষ্মীপুর জজ কোর্টের আইনজীবী লায়ন এডভোকেট মু-মাহীর আসহাবকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়। এছাড়া লায়ন গোলাম আজম তানভীর, লায়ন মাহবুবুর রহমান জুয়েল কে যুগ্ম সাধারণ সম্পাদক ও লায়ন তসলিমুর রহমানকে কোষাধ্যক্ষ ও লায়ন ফিরোজ উদ্দিন হাওলাদারকে যুগ্ম কোষাধ্যক্ষ হিসাবে নির্বাচিত করা হয়। এছাড়াও পরিচালক পদে লায়ন মেহেদী হাসান জিয়ন, লায়ন মাহমুদুর রহমান নান্নু, লায়ন শেখ মুজিবুর রহমান, লায়ন মমিন উল্যাকে মনোনিত করা হয়। ক্লাব সার্ভিস সেক্রেটারী হিসাবে লায়ন আশরাফুল ইসলাম, জয়েন্ট ক্লাব সার্বিক সেক্রেটারী হিসাবে লায়ন আনোয়ার হোসেন, মার্কেটিং কমিউনিকেশন সেক্রেটারী হিসাবে লায়ন নজরুল ইসলাম, ট্যামার হিসাবে লায়ন মিজানুর রহমান, টেল টুইস্টার হিসাবে এডভোকেট জামাল উদ্দিন, ক্লাব মেম্বারশীপ চেয়ারপার্সন হিসাবে লায়ন রেজাউল করিম ফরহাদ কে মনোনিত করা হয়। এছাড়া ক্লাব উপদেষ্টা সদস্য হিসাবে যথাক্রমে লায়ন হোসাইন আহম্মদ হেলাল, লায়ন আবদুল করিম (সি.আই.পি), লায়ন আবুল কালাম আজাদ, লায়ন নজরুল ইসলাম কে মনোনিত করা হয়।
উক্ত কমিটি আগামী ২০২৪-২০২৫ লায়ন বর্ষে দায়িত্ব পালন করবেন। অপরদিকে লায়ন প্রফেসর আ হ ম মোস্তাকুর রহমানকে রিজিওনাল চেয়ারপার্সন হিসেবে নির্বাচিত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ