মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

বশিকপুর স্কুল এন্ড কলেজের সভাপতি রানাকে বরণ

রিপোটারের নাম / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর স্কুল এন্ড কলেজের নব গঠিত এডহক কমিটির সভাপতি হিজবুল বাহার রানা ও অন্যান্য সদস্যদের বরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ৯এপ্রিল সকালে প্রতিষ্ঠানের সম্মেলন কক্ষে এ সভা হয়। প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক আবদুল বাছেদ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিচালনা কমিটির সভাপতি হিজবুল বাহার রানা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ নুরুল হুদা বকুল, পরিচালনা কমিটির শিক্ষক প্রতিনিধি রুহুল আমিন, অভিভাবক সদস্য আলতাফ হোসেন, দাতা সদস্য মোহাম্মদ উল্যা পাটোয়ারী, শাহজালাল ইসলামী ব্যাংক লক্ষ্মীপুর শাখা ব্যবস্থাপক হুমায়ুন কবির, কর্মসংস্থান ব্যাংক জেলা শাখার ব্যবস্থাপক আনিছুর রহমান
ভূঁইয়া,বড়ালিয়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার হোসেন সুজন প্রমুখ।
অনুষ্ঠান শুরুতে পরিচালনা কমিটির সভাপতি হিজবুল বাহার রানা ও অন্যান্য সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। পরে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এসময় নবগঠিত কমিটির সদস্যরা বশিকপুর স্কুল এন্ড কলেজের শিক্ষার মান উন্নয়ন ও মান সম্মত শিক্ষা নিশ্চিত করতে শিক্ষক, অভিভাবক, শিক্ষকসহ সকলের এগিয়ে আসার আহবান জানান।
পাশাপাশি প্রতিষ্ঠান ও কমিটির সদস্যদের সুনাম ক্ষুন্ন করতে একটি মহল ষড়ষন্ত্র ও অপ্রপচার করার ঘটনায় সকলকে সজাগ ও সর্তক থেকে দায়িত্ব পালন করার আহবান জানান। অনুষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ যে, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন বশিকপুর স্কুল এন্ড
কলেজের এডহক কমিটির সভাপতি পদে কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানার নাম প্রস্তাব করে কুমিল্লা বোর্ড প্রেরণ করলে বোর্ড থেকে তা
অনুমোদন করে।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ