শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

যুবলীগ নেতা বায়েজিদ ভূঁইয়ার ঈদ ভালোবাসা পেলো ৭০০ নারী-পুরুষ

রিপোটারের নাম / ১২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে ৭০০ নারী পুরুষের মাঝে ঈদবস্ত্র উপহার প্রদান করা হয়েছে। শনিবার (৩০ এপ্রিল) দুপুরে মানবিক যুবলীগের ব্যানারে রায়পুর উপজেলার কেরোয়া ইউনিয়নের লুধুয়া ভূঁইয়া বাড়িতে ঈদসামগ্রীগুলো উপকারভোগীদের হাতে তুলে দেওয়া হয়।

বায়েজীদ ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন। অনুষ্ঠানের উদ্বোধন করেন কেন্দ্রীয় যুবলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটওয়ারী।

বিশেষ অতিথি ছিলেন রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক জয়নাল আবেদিন চৌধুরী রিগ্যান, যুবলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল ও এডভোকেট সৈয়দ কামরুল হোসেন কিরন প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় মানবিক যুবলীগ সারাদেশে মানুষের কল্যাণে কাজ করছে। ঈদের নামাজ শেষে সবাই আল্লাহর কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন সুস্থ্ থেকে দেশ পরিচালনা করতে পারেন। তার নেতৃত্বেই আমরা উন্নত সমৃদ্ধশীল দেশের কাতারে পৌঁছাবো।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ