শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

পালেরহাটে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের ঈদ উপহার প্রদান

রিপোটারের নাম / ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ মে, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর উপজেলার পালেরহাট পাবলিক হাইস্কুলের প্রাক্তন শিক্ষার্থী ফোরামের উদ্যোগে বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়। রবিবার বিকালে বিদ্যালয়ের হলরুমে এ আয়োজন করা হয়। পরে দোয়া ও ইফতার আয়োজন করে প্রাক্তন শিক্ষার্থী ফোরাম।

ফোরামের সভাপতি বেলায়েত হোসেন মিলনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন খাঁন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি নাজমুল করিম টিপু, ফোরামের সাবেক সিনিয়র সহ-সভাপতি একেএম ফরিদ উদ্দিন, ফোরামের সাবেক সভাপতি মাসুদ আলম, ফোরামের সহ-সভাপতি ওমর ফারুক, এবং বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ