শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে মডেল ইউনিট হিসেবে প্রশংসিত ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগ

রিপোটারের নাম / ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২

স্টাফ রিপোর্টার: সারাদেশে মানবিক কর্মকান্ডে প্রশংসিত বাংলাদেশ যুবলীগ। বাংলাদেশ যুবলীগের অনুপ্রেরণায় লক্ষ্মীপুর জেলা যুবলীগের নির্দেশে মানবিক কর্মকান্ড করে যাচ্ছে ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগ। লক্ষ্মীপুর সদর পূর্ব যুবলীগের আওতাধীন এ ইউনিটকে ইতিমধ্যে মডেল ইউনিট হিসেবে ঘোষনা করা হয়েছে। তাদের মানবিক কর্মকান্ড কেন্দ্রীয় যুবলীগেরও নজর কেড়েছে। তাই তো অসহায় পরিবারকে ঘর উপহারের উদ্বোধন করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।
জানা যায়, গত বছরের ডিসেম্বর মাসে ২৩ তারিখে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের কমিটি অনুমোদন দেন সদর উপজেলা পূর্ব যুবলীগের আহবায়ক আমির হোসেন আমু ও যুগ্ম আহবায়ক মমিন উল্যা সবুজ। এতে সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক রাসেল ও সাধারন সম্পাদক মোঃ হারুন। এছাড়া যুগ্ম সাধারন সম্পাদক রাসেল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান ও রবিন হাছান।
কমিটির পর থেকে একটি মডেল ইউনিট হিসেবে কাজ করছেন তারা। অসহায় দুস্থদের পাশে থেকে মানবিক কর্মকান্ড প্রশংসিত করেছে এ ইউনিটকে। এছাড়া করোনাকালিন সময়েও যুবলীগ নেতা মোঃ আব্দুর রাজ্জাক রাসেল ও মোঃ হারুন ছিলেন অসহায় খেটে খাওয়া মানুষের পাশে। প্রায় ৬হাজার পরিবারের বাড়িতে পৌঁছে দিয়েছেন খাদ্যসামগ্রী। শীতে দিয়েছেন শীতার্থদের মাঝে শীতবস্ত্র উপহার। এছাড়াও রমজানে ইফতার সামগ্রী বিতরণ, খাদ্যসামগ্রী বিতরণ, দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার, ওয়ার্ড যুবলীগের নেতাদের মায়ের জন্য ঈদ উপহার সহ নানান মানবিক কর্মকান্ডে এগিয়ে যাচ্ছে ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগ। তাছাড়া দলীয় সকল কর্মকান্ডে অংশগ্রহন সহ জাতীয় দিবসগুলোতে নিচ্ছেন নানান উদ্যোগ।
ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক রাসেল বলেন, বাংলাদেশ যুবলীগের মানবিক কর্মকান্ডের অনুপ্রেরণায় আমরা ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা মানবিক কর্মকান্ড করে যাচ্ছি। অসহায়কে ঘর উপহার, খাদ্যসামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ, রান্না করা খাবার বিরতণ, ঈদ উৎসব সহ নানান মানবিক কর্মকান্ড করেছি। সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠির জন্য আমাদের মানবিক কর্মকান্ড অব্যাহত থাকবে।
সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম আহবায়ক মমিন উল্যা সবুজ বলেন, ভবানীগঞ্জ ইউনিয়ন যুবলীগ একটি মডেল ইউনিট। আমাদের উপজেলা যুবলীগও এমন কাজ করেনি যা তারা করেছে। তাদের মানবিক কর্মকান্ডে জেলা ব্যাপি প্রশংসিত হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ