শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

লক্ষ্মীপুর থেকে ৬ষ্ঠ শ্রেনীর মাদরাসা ছাত্র নিখোঁজ

রিপোটারের নাম / ৪১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থেকে ইসমাইল খলিলুল্লাহ রাকিব নামের ১৪বছর বয়সী এক মাদরাসা ছাত্র নিখোঁজ হয়েছে। গত সোমবার দুপুরে তার প্রাক্তন মাদরাসা চন্দ্রগঞ্জ খালেকগঞ্জ সুফিয়া মাদরাসার হুজুরের সাথে দেখা করে বের হওয়ার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
নিখোঁজ রাকিব দাগনভূঁইয়া নন্দীগ্রাম মাদরাসার ছাত্র ও দাগনভূঁইয়ার সিএনজি চালক মোঃ রুবেলের ছেলে।
রাকিবের বাবা রুবেল বলেন, রাকিব গত সোমবার সকালে তার প্রাক্তণ মাদরাসার হুজুরের সাথে দেখা করতে চন্দ্রগঞ্জে আসেন। তার দেরি হওয়া হুজুরকে ফোন করলে তিনি জানান সে দুপুরেই বের হয়ে গেছে। এরপর থেকে তাকে বিভিন্ন জায়গা খোঁজাখুঁজির পরও পাওয়া যাচ্ছে না। কেউ তার সন্ধান পেলে ০১৮৮১৯০৬৯৬১, ০১৮৪৬৪৫৫৭৫২ নাম্বারে যোগাযোগ করার আহবান জানান তিনি।
এ বিষয়ে দাগনভূঁইয়া থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ