শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ, সম্পাদক বাবুল পাঠান

রিপোটারের নাম / ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

এস.এম জাকির হোসাইন: দীর্ঘ ১৯ বছর পর লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।মঙ্গলবার রায়পুর সরকারি মার্চেন্টস একাডেমী মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সকাল ১০টায় শুরু হয়ে দুপুর ২ পর্যন্ত ১ম পর্বে আলোচনা সভা শেষ হয়। পরে দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের মাতামতের ভিত্তিতে রায়পুর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির সুচনা করা হয়।

হাজী ইসমাইল খোকনে’র সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ স্বপন এমপি ।
প্রধান বক্তা ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড.নুরউদ্দিন চৌধুরী নয়ন। উদ্বোধক ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া মোঃ গোলাম ফারুক পিংকু।
উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল, আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, হাররুনুর রশিদ প্রমুখ।
এসময় ৭১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে ২১ জনের নাম ঘোষণা করা হয়। এতে সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক বাবুল পাঠান, সিনিয়র সহ-সভাপতি হাজী ইসমাইল খোকন, সহ-সভাপতি শাহাজাহান, কাজী গুলজার, হারুনুর রশিদ, দিদার হোসেন দেলু, তাফাজ্জল হোসেন, সাঈদুর বাকিন ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন রুবেল ভাট, শফিক খাঁন, কামরুল হাসান রাসেল, সাংগঠনিক সম্পাদক মারুফ বিন জাকারিয়া, তানভীর হায়দার রিংকু, শফিউল আজম সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিযয়ক সম্পাদক আলমগীর হোসেন অ¯্রু, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক আক্তার মিঝি, মুক্তিযুদ্ধো বিযয়ক সম্পাদক মানু চৌধুরীর, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক তুষার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রিপন পন্ডিত, শিক্ষা ও মানবসম্পাদ সম্পাদক রিপাত হোসেন জিকু, প্রচার ও প্রকাশনা সম্পাদক শরিফ হোসেন খোকন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ