শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

মিথ্যা মামলার আসামি বানিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন 

রিপোটারের নাম / ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৫ জুন, ২০২২

রায়পুর প্রতিনিধি:  লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মিথ্যা হত্যাসহ একাধিক মামলায় দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। রবিবার (৫ জুন) দুপুরে রায়পুর পৌর শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে মো. মিরাজ হোসেন সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। মিরাজ উপজেলার চরপাতা ইউনিয়নের পশ্চিম চরপাতা মজুমদার বাড়ির আব্দুর রব মজুমদারের ছেলে।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, একই বাড়ির মৃত আব্দুল মান্নানের পরিবারের সাথে সাড়ে ১৫ শতাংশ জমিন নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল এবং যাহার মামলা বিজ্ঞ আদালতে চলমান রয়েছে। আব্দুল মান্নানের স্ত্রী শাহানারা বেগম ও তার ছেলে সোহেলসহ অন্য সদস্যরা তাকে হেয় প্রতিপন্ন করতে একের পর এক ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। সর্বশেষ ২৭ মার্চ মো. ছায়েদ নামে এক মাদক ব্যবসায়ী পুলিশের হাতে আটকের পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ওই ঘটনায় আমাকে ১৭ নম্বর আসামি উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়। কিন্তু ছায়েদ নামের মাদক ব্যবসায়ীকে পুলিশ গত ৬ মার্চ মাদকসহ সিমান্তবর্তী রায়পুর-ফদিরগঞ্জ উপজেলার বোয়ার্ডার বাজার এলাকার স্থানীয় লোকজনের সহযোগিতায় থেকে আটক করে। পরে ১৬ মার্চ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ছায়েদ লক্ষ্মীপুর জেলার দালাল বাজার এলাকার বাসিন্দা। আদালত মামলাটি পুলিশের সিআইডিকে তদন্তের নির্দেশ দেন। ভুক্তভোগী পরিবারের সদস্যরা এসব ঘটনায় প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচারের দাবি জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ