শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

রায়পুরে ৫’শতাধিক সুবিধাবঞ্চিতকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান

রিপোটারের নাম / ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরের রায়পুরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে চর মোহনা ইউনিয়নের বাবুরহাটে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। এসময় ঐ ইউনিয়নের ৫শতাধিক সুবিধা বঞ্চিত নারী পুরুষ চোখের প্রাথমিক চিকিৎসা গ্রহন করে। এছাড়া বিনামূল্যে ঔষুধও প্রদান করা হয় তাদের।
চর মোহনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু’র আয়োজনে ও চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের সার্বিক তত্ত্বাবধানে এ ক্যাম্প হয়। এতে সহযোগিতায় ছিলো বাবুরহাট ব্লাড ফাউন্ডেশন।
জানা যায়, চর মোহনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু’র আয়োজনে তৃণমূল মানুষের চক্ষু চিকিৎসা সেবা প্রদানে জন্য গত ২০বছর যাবত বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্প হয়ে আসছে। এ ক্যাম্পে প্রাথমিক চিকিৎসা, ঔষুধ বিতরণ সহ চোখের ছানি অপারেশনের জন্য রোগী বাছাই করা হয় এবং চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালে অপারেশনের জন্য নেওয়া হয়। রোগিদের যাতায়াত, অপারেশন, ঔষুধ, কালো চশমা সম্পূর্ন ফ্রি সেবা প্রদান করা হয়ে থাকে এ ক্যাম্পের মাধ্যমে।
চক্ষু চিকিৎসা ক্যাম্পে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা: মোঃ হানিফুর রহমান, গ্লুকোমা ইনচার্জ ডা: সাখাওয়াত হোসেন।
উপস্থিত ছিলেন, চর মোহনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল ইসলাম মিঠু, চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের সিনিয়র পাবলিক রিলেশন অফিসার মোঃ আবু জাফর, বাবুরহাট ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জালাল উদ্দির রানা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ