শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

বইপড়া আন্দোলন লক্ষ্মীপুর সরকারি কলেজ কমিটি অনুমোদন

রিপোটারের নাম / ১৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

কামরুল হাসান হৃদয়: বুদ্ধিবৃত্তিক শিল্প, সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন বইপড়া আন্দোলন’র লক্ষ্মীপুর সরকারি কলেজ কমিটি অনুমোদন করা হয়েছে।

মঙ্গলবার ( ৭জুন ) রাতে সংগঠনের ফেসবুক পেজে কেন্দ্রীয় সভাপতি ডাঃ ইউসুফ মিলন ও সাধারন সম্পাদক মির্জা সাইফুল ইসলাম স্বাক্ষরিত এ কমিটি প্রকাশ করা হয়।

কমিটিতে আব্দুল মোতালেব আসিফকে সভাপতি এবং বিপ্লব হোসেনকে সাধারন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি আব্বাছ আলী, মোঃ শরিফ হোসেন রনি, সহ-সাধারণ সম্পাদক উম্মে আইমান তৃষা, সাবিহা আফরোজ, সাংগঠনিক সম্পাদক প্রান্ত সাহা, মোঃ রাকিব হাসান, অর্থ সম্পাদক মোঃ আরহাম আবরার, দপ্তর সম্পাদক রোকসানা আক্তার রিনি, প্রচার সম্পাদক সুমাইয়া আক্তার, পাঠাগার বিষয়ক সম্পাদক শামছুন নাহার তারিন, চারুকলা বিষয়ক সম্পাদক আফিফা সুলতানা জুঁই, নারী বিষয়ক সম্পাদক জেমিন তামান্না, প্রকাশনা সম্পাদক মাহমুদ শরীফ, ছাত্র কল্যাণ সম্পাদক নুসরাত জাহান মীম, ক্রীড়া সম্পাদক তাহমিদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক ঝুমু আক্তার,
সাহিত্য বিষয়ক সম্পাদক আনিকা আরজু সামিয়া, প্রকাশনা সম্পাদক হোমায়রা, কার্য নির্বাহী সদস্য রাকিব হাসান, সানজিদা হোসেন, খাদিজাতুল কোবরা, জুয়েনা আক্তার এবং শাহাদাত।

কেন্দ্রীয় সাধারন সম্পাদক মির্জা সাইফুল ইসলাম বলেন, আশা করি নতুন কলেজ কমিটি বইপড়া আন্দোলনের আদর্শ ও লক্ষ্য উদ্দেশ্য মেনে চলবে। যার মাধ্যমে একটি বুদ্ধিভিত্তিক জাতি গড়ে উঠবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ