শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড অর্জন করায় লক্ষ্মীপুরে হোসাইন আহমদ হেলালকে সংবর্ধনা

রিপোটারের নাম / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার: বসুন্ধরা মিডিয়া এ্যাওয়ার্ড-২০২১ অর্জন করায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের হলরুমে লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবারের উদ্যোগে এ সংবর্ধনা আয়োজন করা হয়।
এতে লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী পরিবার, প্রিয় লক্ষ্মীপুর জেলা, লক্ষ্মীপুর লেখক-পাঠক ফোরাম, মানবতাই ধর্ম স্বেচ্ছাসেবী সংগঠন, লক্ষ্মীপুর ফ্রেন্ডস সার্কেল, জনতা পাঠাগার ও সমাজসেবা সংঘ এর পক্ষ থেকে ক্রেষ্ট ও ফুলের শুভেচ্ছা জানানো হয়।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবী পরিবারের সহ-সভাপতি সাইদুল ইসলাম পাবেলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সাংবাদিক আজিজুল হক, মহিউদ্দিন মুরাদ, মীর ফরহাদ সুমন, শাকের মোহাম্মদ রাসেল, মাতৃছায়া হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আব্দুর রহিম তুহিন চৌধুরী, সেইফ হাসপাতালে ব্যবস্থাপনা পরিচালক রাজু হাসান, ইউপি সদস্য মনির হোসেন সজিব।
স্বেচ্ছাসেবী পরিবারের সাধারণ সম্পাদক তকী উদ্দিন মোহাম্মদ আকরামের পরিচালনা আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী পরিবারের সদস্য রেজাউল হক রানা, মিজানুর রহমান, শংকর মজুমদার, ইসমাইল খান সুজন, মোহাম্মদ শাহীন আলম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ