রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে দৃষ্টি প্রতিবন্ধীর জমি দখল করে ইমারত নির্মানের চেষ্টা

রিপোটারের নাম / ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১২ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে দৃষ্টি প্রতিবন্ধীর জমি দখল করে ইমারত নির্মানের চেষ্টা করছে একটি প্রভাবশালী মহল। ইতিমধ্যে জোরপূর্বক কাজ শুরু করে তারা। শুক্রবার সকালে শহরের ১৪নং ওয়ার্ডের আছর উদ্দিন হাওলাদার বাড়িতে সরেজমিনে গিয়ে এমন চিত্র দেখা যায়। বাধা দেওয়ার ক্ষমতা না থাকায় অসহায় হয়ে নিজ জমির পাশে বসে থাকতে দেখা যায় দৃষ্টি প্রতিবন্ধী আব্দুর রহমানকে। পরে ৯৯৯এ কল করলে পুলিশ এসে কাজ বন্ধ করে দেয়।
জানা যায়, পৌর ১৪নং ওয়ার্ডের আছর উদ্দিন হাওলাদার বাড়ির ১৩৮দাগে ১৫ডিসিম সম্পত্তির মালিক মৃত মোহাম্মদ মিয়ার ছেলে আবদুর রহমান। প্রতিবন্ধি ও অসহায় হওয়ায় তার এ জমির ৯ডিসিম সম্পত্তি জোর করে দখল করার চেষ্টার করছে একই এলাকার আনার উল্যার ছেলে মোঃ রেনু মিয়া। ইতিমধ্যে বিল্ডিং করার জন্য কাজও শুরু করে সে। অপরদিকে একই দাগের ৮ডিসিম সম্পত্তির মালিক মৃত নুর মোহাম্মদের ছেলে নজির আহমেদ। তার ঐ সম্পত্তির ৩ডিসিম দখল করারও চেষ্টা করছে রেনু মিয়া। শুক্রবার রেনু মিয়া জোরপূর্বক জমি দখলে নিতে কাজ শুরু করায় প্রতিবন্ধি আব্দুর রহমান ৯৯৯এ ফোন দিলে পুলিশ এসে কাজ বন্ধ করে দেয় এবং সমাধান না হওয়া ছাড়া কাজ যাতে না করে সে বিষয়ে নির্দেষ দিয়ে যায়।
ভুক্তভোগি আব্দুর রহমান বলেন, আমি চোখে দেখতে পাই না বলে আমার অসহায়ত্বের সুযোগে রেনু মিয়া আমার জমি দখল করতে চায়। আমি প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই।
অভিযুক্ত রেনু মিয়া বলেন, আমি তাদের কাছ থেকে জমি পাবো। তাই ঐ জমিতে আমি বসতঘর নির্মান করছি।
এ বিষয়ে পৌর ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জহিরুল ইসলাম বলেন, বিষয়টি সমাধানের চেষ্টা চলছে। তাদের বলে দিয়েছি সমাধান হওয়া ছাড়া যাতে কাজ না করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ