শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন

তরুণ প্রজন্মকে মাদক থেকে ফেরাতে ক্রীড়া সামগ্রী বিতরণ

রিপোটারের নাম / ১৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ জুন, ২০২২

সংবাদদাতা: তরুণ প্রজন্ম যাতে বিপথে না যায়, মাদকের সাথে সম্পৃক্ত না হয় সে লেখাধুলায় আগ্রহ সৃষ্টির লক্ষ্যে লক্ষ্মীপুরে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় শাকচর ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ মাহফুজুর রহমান মাষ্টার এর উদ্যোগে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে৷

শাকচর ক্রীড়া পরিষদের মাধ্যমে ঐ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের যুব সমাজের মাঝে এ ক্রীড়া সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন শাকচর ক্রীড়া পরিষদের সভাপতি সুজন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ- সভাপতি মামুন হোসেন, সোহাগ, এম.এ. আহাদ, এম. এ. সাঈদ পিটু, সাহেদ পাটওয়ারী প্রমুখ।

মুহাম্মদ মাহফুজুর রহমান মাষ্টার বলেন, তরুণ প্রজন্ম যাতে খেলাধুলা থেকে বিমুখ না হয়, খেলাধুলার মাধ্যমে সুস্থ পরিবেশ বজায় রাখে সে জন্য আমার এ ক্ষুদ্র প্রয়াস। আমি চাই মাদকমুক্ত শাকচর। মাদকে আসক্ত না হয়ে যাতে আমাদের যুব সময় খেলাধুলায় আগ্রহী হয় তাদের কাছে এ কামনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ