শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:০৭ অপরাহ্ন

লক্ষ্মীপুরে কিশোর গ্যাংয়ের হামলায় যুবক আহত

রিপোটারের নাম / ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরের টুমচর ইউনিয়নে কিশোর গ্যাংয়ের হামলায় মোঃ শামীম নামের এক যুবক আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে টুমচর গ্রামে এ ঘটনা ঘটে। আহত শামীমকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে। সে টুমচর গ্রামের এসহাক ব্যাপারি বাড়ির দুলালের ছেলে।
জানা যায়, শুক্রবার সন্ধ্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই গ্রামের শাহাদাত ও সুমনের সাথে জগড়া ও মারামারি হয়৷ এ ঘটনাকে কেন্দ্র করে শাহাদাতের বন্ধু শামীমকে একা পেয়ে এলোপাতাড়ি মারতে থাকে শান্ত, সুমন, রাকিব, মুজাহিদ সহ বেশ কয়েকজন। এতে শামীম গুরুতর আহত হলে তারা পালিয়ে যায়। আহত শামীমকে উদ্ধার করে তার বড় ভাই রাব্বি সদর হাসপাতালে ভর্তি করান।
শামীমের বড় ভাই রাব্বি বলেন, শোর চিৎকার শুনে দৌঁড়ে এসে দেখি তারা আমার ভাইকে মারতাছে। পরে আমাদের দেখে পালিয়ে যায়। আমরা এ ধরনের হামলার বিচার চাই।
এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ