বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

লক্ষ্মীপুরে প্রবাসীকে হয়রানির অভিযোগ

রিপোটারের নাম / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২

সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলীতে প্রবাসী মোঃ হোসেন কে নানান ভাবে হয়রানি করছে বলে অভিযোগ করেন তিনি। হোসেন নিশ্চিন্তপুর গ্রামের উত্তর হাজী বাড়ির মৃত সুলতান আহমেদের ছেলে এবং ওমান প্রবাসী।
জানা যায়, ওয়ারিশি সম্পত্তি পাবে বলে বিভিন্ন ভাবে হয়রানি করছে তার বোন বদরের নেছা। বিভিন্ন সময় গাছের ফল নিয়ে যাচ্ছে, ঘরে ঢুকে বিভিন্ন আসবাবপত্র নেওয়ারও ঘটনা ঘটেছে। গালাগালি তো প্রতিনিয়ত আছেই। বদরের নেছার স্বামী মজিবুল হক, ছেলে সোহেল, সাগর সহ হামলার ঘটনাও ঘটেছে। সম্প্রতি বাড়ির সীমানা দেওয়াল ভাঙ্গার চেষ্টা করেছে বদরের নেছা। এসব বিষয়ে একাধিক বৈঠক হলেও কোন সিদ্ধান্তই মানে নি বদরের নেছা ও তার পরিবার। এদিকে বদরের নেছার এমন আচরনে আর্তকিত প্রবাসীর পরিবার।
হোসেন অভিযোগ করেন, আমার ৬বোন। সবাইকে ওয়ারিশি সম্পত্তি ভাগ করে দেওয়া হয়েছে। কিন্তু বদরের নেছা আরো সম্পত্তি পাবে বলে নানান ভাবে হয়রানি করছে। বাড়িতে আমার স্ত্রী ও শিশু সন্তান একা থাকে। আমি তাদের নিয়ে চিন্তিত। একাধিক বৈঠকে সমাধান করা হলেও বদরের নেছা বৈঠকের সিদ্ধান্ত মানছে না। এতে শালিসদাররাও বিরক্ত। আমি এ হয়রানির সুষ্ঠু সমাধান চাই।
এ বিষয়ে বদরের নেছা বলেন, আমাকে যে জমি দেওয়া হয়েছে তা নিয়ে আদালতে অন্য পক্ষের সাথে মামলা চলে। যদি মামলায় হেরে যাই তাহলে আমার তো জমিই থাকবে না। এ দিকে মামলার খরচও আমি চালাতে হয়। তাছাড়া হোসেন যে দেওয়াল তুলছে তার ভিতরে আমার জমি আছে। আমি সঠিক বিচার পাচ্ছি না। শালিসদাররা টাকার কাছে বিক্রি হয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ