শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

বন্যাকবলিত মানুষের পাশে বাংলাদেশ সিভিলিয়ান ফোর্স

রিপোটারের নাম / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার: পাহাড়ি ঢল ও টানা বর্ষণে সৃষ্ট ভয়াবহ বন্যায় এবার দেশের উত্তর ও উত্তর-পূর্বাঞ্চলে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ঘরবাড়ি, ফসল ও প্রাণিসম্পদের। সরকারি-বেসরকারি ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, ব্যক্তি বন্যার্তদের সহায়তার পাশাপাশি ত্রাণ তৎপরতা নিয়ে এগিয়ে এসেছে বাংলাদেশ সিভিলিয়ান ফোর্স।

বৃহস্পতিবার কু‌ড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার চর ভুরুঙ্গামারী ইউনিয়নের ইসলামপুর বন্যার্ত মানু‌ষের মা‌ঝে ত্রান বিতরন করেন এ সংগঠনটি।

এরআগে সিলেটে ত্রাণ সামগ্রী বিতরণ সহ ১৫জন স্বেচ্ছাসেবী কাজ করেন বন্যাদূর্ঘতদের জন্য।

‌সি‌ভি‌লিয়ান ফো‌র্সের কো-ফাউন্ডার এহসানুল হক ফয়সল জানান, বাংলাদেশ সিভিলিয়ান ফোর্স একটি স্যোসাল মিডিয়া সাপোর্ট টিম। স্যোসাল মিডিয়ার বিভিন্ন প্রতিকূলতা নিয়ে বিনামূল্যে মূল্য কাজ করে এ সংগঠনটি। এছাড়া সামাজিক কর্মকান্ডে রয়েছে আমাদের সক্রিয় অংশগ্রহণ। সে জায়গা থেকেই সিলেট ও কুড়িগ্রাম বন্যাকবলিত মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছি। সামাজিক কর্মকান্ডে আমাদের অংশগ্রহণ অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ