বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

স্ত্রী’র সাথে ঝগড়ায় না পেরে কৃষক পরিবারের উপর হামলা

রিপোটারের নাম / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২

সংবাদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নে স্ত্রীর সাথে ঝগড়ায় না পেরে কৃষক পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুর কাজ্জালিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এতে কৃষক ইসমাইল হোসেন(৫৮) আহত হয়।
জানা যায়, কাজ্জালিপুর গ্রামের হাজী মজিবুল হক ব্যাপারি বাড়ির মৃত মজিবুল হকের ছেলে আবুল কালাম শুক্রবার (৮জুলাই) পারিবারিক বিষয় নিয়ে তার স্ত্রী’র সাথে ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে স্ত্রী’র সাথে ঝগড়ায় টিকতে না পেরে পাশ্ববর্তী তার ভাই ইসমাইল হোসেনের বাগানের গাছ গাছালি এলোপাতাড়ি কাটতে থাকে। বিষয়টি দেখতে পেয়ে ইসমাইল হোসেন বাধা দিলে তার উপরও হামলা চালায় আবুল কালাম। এতে ইসমাইল হোসেন আহত হওয়ার পরও ক্ষ্যান্ত হয় নি সে, বসতঘরে হামলা চালিয়ে ভাংচুর করে। এর আগেও কয়েকবার হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন আহত ইসমাইল হোসেনের ছেলে মামুন হোসাইন।
তিনি বলেন, আমার চাচা আবুল কালাম কোন কারন ছাড়াই আমার বাবার উপর হামলা চালিয়েছে। এরআগেও ৩বার হামলা চালিয়েছে। সামাজিকভাবে সামাধান হলেও বাববার এমন আচরণে আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে সুষ্ঠু বিচার চাই।
এবিষয়ে অভিযুক্ত আবুল কালামের সাথে কথা বললে তিনি জানান, এটা আমাদের দুই ভাইয়ের বিষয়। আমরা এটা আবার সমাধানও করবো। এছাড়া আপনাদের কাছে বলার কিছু নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ