বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

কমলনগরে উপকূল যুব স্বপ্নের বাংলার খাদ্য সামগ্রী বিতরণ

রিপোটারের নাম / ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২

মাহবুব আলম: পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর ফলকন, মাতাব্বর হাট, হাজির হাট ও সাহেবের হাট এলাকার অসহায় ছিন্নমূল, ও নদী পারের অসহায় অর্ধ শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সমাজিক ও সেচ্ছাসেবী সংগঠন উপকূল যুব স্বপ্নের বাংলা।

শনিবার, ৯ জুলাই সকালে অসহায় দারিদ্র মানুষের বাড়িতে গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌছে দেন সংগঠনের সদস্যরা।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি আবুল কালাম,সহ সভাপতি মোঃশফিকুল ইসলাম,সাধারণত সম্পাদক বেলাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃমাইন উদ্দিন, অর্থসম্পাদক নেওয়াজ শরীফ,সাংগঠনিক সম্পাদক মোঃমাকছুদুর রহমান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, মোঃআরিফ হোসেন, ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মো মানচুর আলম, দপ্তর সম্পাদক মোঃ মাকছুদ আলম,শিক্ষাবিষয়ক সম্পাক আবদুল মান্নান, উপদেষ্টা আলমগির হোসেন, সদস্য ডাক্তার শরীফুল ইসলাম, আল আমিন ,কউসার হামিদ,জামাল হোসেন,মিরাজ হোসেন,মো জহির,মো রাসেল,ইব্রাহীম,মামুনুর রশিদ,আসমত, দিদার হোসেন,জাকির হোসেন হাওলাদার, মোঃ আজাদ হোসেন প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন বলেন, সমাজের প্রান্তিক সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা আমাদের সংগঠনের উদ্দেশ্য। এবং ভবিষ্যতে আরো ভাল প্রকল্প নিয়ে কাজ করবো আমরা, এ জন্য সবার সহযোগিতা চাই।

প্রসঙ্গত, উপকূল যুব স্বপ্নের বাংলা একটি অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবীমূলক অরাজনৈতিক সংগঠন। ২০২০ সাল থেকে কার্যক্রম শুরু করা এই সংগঠনটি পর্যায়ক্রমে সমাজের সুবিধাবঞ্চিতদের বিভিন্নভাবে সহযোগিতা ও তাদের সমস্যা থেকে উত্তরণের জন্য কাজ করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ