মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে জমকালো আয়োজনে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

রিপোটারের নাম / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে জমকালো আয়োজনে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। ঈদকে উৎসবে রুপান্তরিত করতে রাধাপুর উন্নয়ন ফাউন্ডেশনের এমন আয়োজন। রাধাপুর উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচ এর ১৬দলের অংশগ্রহনে এ উৎসব ছড়াবে ৫দিন ব্যাপি। রবিবার (১০জুলাই) রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের রাধাপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।
রাধাপুর উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি আনোয়ারুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে প্রতিটি দলের জার্সির মোড়ক উন্মোচন করা হয়। পরে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে এ টুর্ণামেন্টেন উদ্বোধন করা হয়।
এতে বক্তব্য রাখেন, রাধাপুর উন্নয়ন ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি তৌহিদুর রশিদ, সাধারন সম্পাদক আব্দুল হান্নান সাজু, যুগ্ম সাধারন সম্পাদক আবুল খায়ের জুয়েল, রুহুল আমিন সজীব, মিল্লাদ হোসেন শামীম।
এছাড়া উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক ওসমান ফারুক, দপ্তর সম্পাদক মেশকাতুল ইসলাম সিয়াম, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন শিপন, সহ-ক্রীড়া সম্পাদক তানভীর হোসেন শিবলু, সহ-প্রকাশনা সম্পাদক মেছবাহুর রহমান শান্ত, নির্বাহী সদস্য পারভেজ মাহমুদ, বায়তুল হিকমাহ আদর্শ পাঠাগারের সাংগঠনিক সম্পাদক তারভীর আহমেদ।
বক্তারা বলেন, খেলাধুলা মন ও শরীর ভালো রাখে। সমাজে অপরাধ থেকে যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলার প্রতি আগ্রহী করতে হবে। মোবাইল আসক্তির কারছে তারা এখন খেলাধুলা থেকে দূরে থাকে। প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে, এতে করে সুস্থ্য মনমানসিকতা তৈরি হবে।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ