শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

লক্ষ্মীপুরে জমকালো আয়োজনে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

রিপোটারের নাম / ১৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে জমকালো আয়োজনে ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। ঈদকে উৎসবে রুপান্তরিত করতে রাধাপুর উন্নয়ন ফাউন্ডেশনের এমন আয়োজন। রাধাপুর উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচ এর ১৬দলের অংশগ্রহনে এ উৎসব ছড়াবে ৫দিন ব্যাপি। রবিবার (১০জুলাই) রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের রাধাপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।
রাধাপুর উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি আনোয়ারুল হক বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে প্রতিটি দলের জার্সির মোড়ক উন্মোচন করা হয়। পরে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে এ টুর্ণামেন্টেন উদ্বোধন করা হয়।
এতে বক্তব্য রাখেন, রাধাপুর উন্নয়ন ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি তৌহিদুর রশিদ, সাধারন সম্পাদক আব্দুল হান্নান সাজু, যুগ্ম সাধারন সম্পাদক আবুল খায়ের জুয়েল, রুহুল আমিন সজীব, মিল্লাদ হোসেন শামীম।
এছাড়া উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক ওসমান ফারুক, দপ্তর সম্পাদক মেশকাতুল ইসলাম সিয়াম, ক্রীড়া সম্পাদক শাহাদাত হোসেন শিপন, সহ-ক্রীড়া সম্পাদক তানভীর হোসেন শিবলু, সহ-প্রকাশনা সম্পাদক মেছবাহুর রহমান শান্ত, নির্বাহী সদস্য পারভেজ মাহমুদ, বায়তুল হিকমাহ আদর্শ পাঠাগারের সাংগঠনিক সম্পাদক তারভীর আহমেদ।
বক্তারা বলেন, খেলাধুলা মন ও শরীর ভালো রাখে। সমাজে অপরাধ থেকে যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলার প্রতি আগ্রহী করতে হবে। মোবাইল আসক্তির কারছে তারা এখন খেলাধুলা থেকে দূরে থাকে। প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে, এতে করে সুস্থ্য মনমানসিকতা তৈরি হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ