মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

শেখ হাসিনার কারান্তরিন দিবস উপলক্ষে ছাত্রলীগ নেতা ইফতির আয়োজনে র‍্যালি

রিপোটারের নাম / ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে দেশরত্ন শেখ হাসিনার কারান্তরীন দিবস উপলক্ষ্যে কোরআন তেলাওয়াত, দোয়া,মিলাদ মাহফিল,র‍্যালি ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমানে সভাপতি প্রার্থী এইচ,এম মাঈন উদ্দিন ইফতির আয়োজনে এমন কর্মসূচী পালিত হয়।
শনিবার (১৬ জুলাই) দুপুরে শহরের একটি মাদ্রাসায় কোরআন তেলাওয়াত ও দোয়ার অনুষ্ঠান ও বিকেলে শেখ হাসিনার কারান্তরীন দিবস উপলক্ষে র‍্যালি বের করা হয়।
র‍্যালিটি লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ গেইট থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর আধুনিক বিপনী বিতানের সামনে এসে সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড.রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পাটোয়ারী, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি জাকির আল মামুন ভুঁইয়া, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মোঃ আশরাফুল আলম,লক্ষ্মীপুর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আমজাদ হোসেন আজিম,লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি জালাল উদ্দীন রুমি পাটওয়ারী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ পাটওয়ারী, সাবেক ছাত্রনেতা ছগির আহমেদ ইমন পাটোয়ারী প্রমুখ।
এসময় বক্তারা বলেন, দেশরত্ন শেখ হাসিনা অবরুদ্ধ বাংলাদেশ থেকে উন্নয়ন, সমৃদ্ধ ও আলোকিত বাংলাদেশ উপহার দিয়েছেন। প্রতিনিয়ত দেশের জন্য ও দেশের উন্নয়ন কাজ করে যাচ্ছেন। এছাড়া লক্ষ্মীপুরে স্মরণকালের র‍্যালী আয়োজনের জন্য ছাত্রলীগ নেতা মাইন উদ্দিন ইফতিকে ধন্যবাদ জানান সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ