রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে নির্মানাধীন বসতঘরে হামলা, ভাঙচুর

রিপোটারের নাম / ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর উপজেলার পার্বতীনগর ইউনিয়নে নির্মানাধীন বসতঘরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে চর পার্বতীনগর গ্রামের হোসেন আলী পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে। এতে নারী সহ ৩জন আহত হয়। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর থানায় আহত মোহসেনা বেগম বাদি হয়ে মামলা দায়ের করেন।
মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত সফিক উল্যা পাটোয়ারীর স্ত্রী মোহসেনা বেগমের ৩ছেলে ও ১মেয়ে। বড় ছেলেকে জমি বিক্রি করে বিদেশ পাঠানো হয়েছে। সম্প্রতি ৩ভাইয়ের অর্থায়নে একটি বসত ঘর নির্মান করা হয়েছে। কিন্তু বড় ছেলের স্ত্রী শাহনাজ আক্তার বসতঘরটি তাদের একক মালিকানা দাবি করে এবং তার স্বামীর অর্থায়নে হয়েছে বলেও দাবি করে। এ নিয়ে শাহনাজ বহিরাগতদের নিয়ে কয়েকবার হামলাও চালায় মৃত সফিক উল্যার ছেলে মোঃ আব্দুল হান্নান সহ তার পরিবারের উপর।
গত শুক্রাবার ১৫জুলাই আব্দুল হান্নান ঐ বসত ঘরে কাজ করছিলো। এসময় শাহনাজের ছোট ভাই মোঃ রাসেল ১০-১৫জন বহিরাগত যুবক নিয়ে এসে নির্মানাধীন বসতঘরে হামলা চালায়। এসময় তারা নির্মানাধীন একটি দেওয়াল ভেঙ্গে পেলে। বাধা দিলে তারা আবদুল হান্নানকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। ধরতে আসলে বাদি মোহসেনা বেগম ও তার ছেলে আবদুল মান্নানকেও মারধর করে পালিয়ে যায়।
এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন ভুক্তভোগি পরিবার।
আব্দুল হান্নান বলেন, নিজেদের বাড়িতে বহিরাগতরা এসে মারধর করে যায় এটা অত্যান্ত দু:খজনক বিষয়। আমার ভাবী এরআগেও সন্ত্রাসী পাঠিয়ে আমাদের উপর হামলা চালিয়েছে। এখনও তার পুনরাবৃত্তি ঘটিয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই এবং দোষীদের শাস্তি কামনা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ