বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

লক্ষ্মীপুরে জুয়া খেলাকে কেন্দ্র করে ব্যবসায়ীর দোকান ভাংচুরের অভিযোগ

রিপোটারের নাম / ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ জুলাই, ২০২২

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নে জুয়া খেলাকে কেন্দ্র  করে ব্যবসায়ীর দোকানে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। বুধবার রাত ১১টার দিকে চরভূতা গ্রামের হেজু মেস্তুরি বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এতে নারী সহ ৩জন আহত হয়। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
জানা যায়, হেজু মেস্তুরি বাড়ির মৃত খোকন মেস্তুরীর ছেলে মোঃ রিদন বাড়ির সামনে মুদি দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছে। বুধবার রাত ১১টার দিকে তার দোকানে জুয়া খেলা হচ্ছে এমন অভিযোগে ইউপি সদস্য মোঃ আহসান উল্যাহ লোকজন নিয়ে এসে তার দোকানে হামলা চালায়। এসময় তার দোকানের মালামাল ভাংচুর করেছে বলেও অভিযোগ করেন রিদন। হামলায় দোকানে থাকা রিদন ও লিটন আহত হয়। এছাড়া তার রিদনের মা নুর জাহান বেগমও আহত হয়েছে বলে জানা যায়।
এ ঘটনায় ২লাখ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করে সে বলে, ঈদকে কেন্দ্র করে আমার দোকানে জুয়া খেলা হয়েছিলো। কিন্তু গতরাতে হয় নি। ইউপি সদস্য আহছান উল্যা তার লোকজন নিয়ে এসে আমার উপর হামলা চালায় ও দোকান ভাংচুর করে। আমার দুটি এন্ড্রোয়েট মোবাইলও ভাংচুর করে তারা। আমি এর সুষ্ঠু বিচার চাই।
তবে এলাকাবাসী বলছেন প্রতিদিনই রিদন তার দোকানে ও ঘরে জুয়ার আসর বসায়। এতে ২০-৩০জন অংশ নেয়। এতে করে বিভিন্ন পরিবারে অশান্তি সহ সমাজে বিভিন্ন অপরাধ ঘটছে। জুয়ার টাকার জন্য চুরি তো বেড়েছেই পাশাপাশি ঘরে বৌকেও মারধর করছে অনেকেই। এ জুয়ার আসর বন্ধ চায় এলাকাবাসী।
এবিষয়ে ইউপি সদস্য আহসান উল্যা বলেন, রিদন এলাকায় জুয়া খেলার নেতৃত্ব দিচ্ছেন। তার কারণে বহু পরিবারে অশান্তি। জনপ্রতিনিধি হিসেবে অনেকেই আমার কাছে বিচার নিয়ে আসেন। রিদনকে বহুবার নিষেধ করার পরও সে জুয়া খেলা পরিচালনা করে আসছে। গতরাত তার দোকানে গেলে জুয়া খেলা অবস্থায় অনেকে দৌড়ে পালিয়ে যায়, এসময় দৌড়াতে গিয়ে কেউ আহত হয়েছে কিনা আমার জানা নেই। অন্যদিকে জুয়া খেলা বন্ধ করায় রিদন আমার উপর তেড়ে আসে এবং রোল দিয়ে মারার চেষ্টা করে। এখন আমার বিরুদ্ধে মিথ্যা মিথ্যা অভিযোগ তুলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ