মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

ইসলামী ব্যাংকের এসএভিপি পদোন্নতিতে মো. ছানা উল্লাহকে লক্ষ্মীপুরস্থ কমলনগর সোসাইটির সংবর্ধনা

রিপোটারের নাম / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২

কামরুল হাসান হৃদয়: ইসলামী ব্যাংকের সিনিয়র এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (এসএভিপি) ও লক্ষ্মীপুরস্থ কমলনগর সোসাইটির সিনিয়র সহ-সভাপতি মো. ছানা উল্লাহকে পদোন্নতি প্রাপ্তিতে সংবর্ধনা দিয়েছে সংগঠনটি। শনিবার (৩০জুলাই) রাতে জেলা শহরের ফুড গার্ডেন রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়।
সোসাইটির সভাপতি ফারুক হোসাইন নুরনবীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি।
সোসাইটির সাধারণ সম্পাদক ও নোভা ট্রমা সেন্টার এন্ড জেনারেল হাসপাতালের চেয়ারম্যান জহিরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি আ হ মোস্তাকুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি কাউছার আহমদ, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি আবদুল মালেক, সোসাইটির উপদেষ্টা ও জেলা জজ কোর্টের এড. ফখরুল আলম নাহিদ, সহ-সভাপতি নজিব উল্লাহ, হারুন অর রশীদ, জাকির হোসেন বাবর, স্টার কেএস হাসপাতালের জিএম আবদুর রহমান দিদার, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি শাকের মোহাম্মদ রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক মীর শিব্বির আহমেদ, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির, অর্থ সম্পাদক চৌমুহনী তাকাফুল ইসলামী ইন্সুরেন্স লিমিটেডের শাখা প্রধান ফখরুল ইসলাম খান তুহিন, ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ওয়েল কেয়ার হাসপাতালের এমডি আমজাদ হোসেন মিস্টার, ছাত্র বিষয়ক সম্পাদক সাজ্জাদুর রহমান ও সোসাইটির কার্যকরী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।
এ সময় বক্তরা বলেন, সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে দেশের স্বনামধন্য এ ব্যাংকিং খাতে মো. ছানা উল্লাহর এ অর্জনে আমরা কমলনগরবাসী গর্বিত। আশাকরি তিনি পেশাগত জীবনে আরো সফলতা অর্জন করবেন।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ