রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ আহত-৪

রিপোটারের নাম / ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর শহরের সমসেরাবাদে প্রতিপক্ষের হামলায় নারী ও শিশু সহ ৪জন আহত হয়েছে। রবিবার রাত সাড়ে ৯টার দিকে মিন্টু চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।
জানা যায়, লক্ষ্মীপুর পৌরসভার ৮নং ওয়ার্ড মিন্টু চেয়ারম্যানের বাড়ির মোঃ মাহফুজুর রহমানের সাথে একই বাড়ির আবদুস সহিদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিরোধকে কেন্দ্র করে গত ১৮জুলাই কাউন্সিলরের কার্যালয়ে বৈঠক চলাকালে আবদুস সহিদ ও তার লোকজন মাহফুজের উপর হামলা চালায়। এতে থানায় অভিযোগ করে মাহফুজ। অভিযোগের আলোকে রবিবার (৭ আগষ্ট) দিনে পুলিশ সরেজমিনের তদন্তে আসে। এইদিন রাত সাড়ে ৯টার দিকে মাহফুজের স্ত্রী ফাতেমা আক্তার পপিকে বাসায় একা পেয়ে আবদুস সহিদ, আব্বাস উদ্দিন সহ বেশ কয়েকজন এসে জমির কাগজপত্র তাদের দিয়ে দিতে বলে। না দেওয়ায় পপিকে এলোপাতাড়ি মারধর করতে থাকে। এসময় মাকে বাঁচাতে এলে মাহফুজের ১২ বছর, ৯বছর ও ৩বছরের কন্যা সন্তানদেরও মারধর করে তারা। এক পর্যায়ে পপি মাটিতে লুটিয়ে পড়লে আবদুস সহিদ গংরা আলমারী ভেঙ্গে জমির দলিল, টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।
হাসপাতালে ভর্তি ফাতেমা আক্তার পপি বলেন, বাসায় আমার স্বামী ছিলো না। এ সুযোগে তারা আমার উপর হামলা ও মারধর করে। এতে আমার তিন শিশু মেয়েও আহত হয়। আমি এর বিচার চাই।
মোঃ মাহফুর রহমান অভিযোগ করে বলেন, আবদুস সহিদ আমার ভোগকৃত জমি তাদের দাবি করছে। সে জমি পাবো বলে আমাকে বিভিন্ন ভাবে হয়রানি করছে। বাসায় আমার স্ত্রীকে একা পেয়ে মারধর করে জমির দলিল সহ টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। আমরা প্রশাসনের কাছে সুষ্ঠু বিচার চাই।
লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক সোহেল রানা বলেন, ঘটনাটি জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ