শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

শোক দিবস উপলক্ষে পৌর মেয়রের নানান আয়োজন

রিপোটারের নাম / ১৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

স্টাফ রিপোর্টার: ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করেছে পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।
সোমবার সকালে নিজেই রক্তদানের মধ্যে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন। পরে স্বেচ্ছাসেবীদের কাছ থেকে রক্ত সংগ্রহ করা হয়। সংগৃহীত রক্তগুলো বিভিন্ন হাসপাতালে থাকা মুমূর্ষু রোগীদের শরীরে প্রদান করা হবে। এর আগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে হাফেজদের নিয়ে কোরআন খতম করা হয়। এছাড়া পৌর মেয়রের উদ্যোগে বাসভবন প্রাঙ্গনে জনতার ঘরে আলোচনা সভা ও মধ্যাহৃভোজের আয়োজন করা হয়েছে। এতে প্রায় ১০হাজার নারী-পুরুষ অংশ নেয়।
জনতার ঘরে আলোচনা সভায় পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।
প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু।

এছাড়া উপস্থিত ছিলেন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটোয়ারী, সাধারন সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. জহির উদ্দিন মাহমুদ বাবর, জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া প্রমুখ।

পরে শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ