বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য প্রার্থী মামুন বিন জাকারিয়া

রিপোটারের নাম / ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি: রায়পুর উপজেলা থেকে জেলা পরিষদের সদস্য প্রার্থী হচ্ছেন মামুন বিন জাকারিয়া । তিনি সাবেক জেলা পরিষদের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা মৃত এ,এস,এম জাকারিয়া পেয়ারু সন্তান ।

তার সমর্থনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে চলছে প্রচার প্রচারনা। ভোটারদের সাথেও নিয়মিত যোগাযোগ স্থাপন করছেন তিনি।

নিয়মিত কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নিয়ে করছেন মতবিনিময় সভা।
বুধবার ৩১ আগস্ট রায়পুর পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য দের সাথে মতবিনিময় করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলী খোকন, রায়পুর পৌরসভা মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, ৩নং চরমোহনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিক পাঠান, ৪ নং সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট বি এম ইউছুফ জালাল কিছমত, ১নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হাওলাদার, ৮নং চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিন্টু ফরাজি, ০৯ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আলম জিকু সহ ইউপি সদস্য বৃন্দ।

জেলা পরিষদ সাবেক সদস্য মামুন বিন জাকারিয়া বলেন, আমি জনগণের প্রত্যাশা অনুযায়ী নিজ এলাকা ছাড়াও উপজেলার বিভিন্ন গ্রামের জনগণের সেবা করেছি এবং করে যাচ্ছি। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। সেজন্যই জেলা পরিষদ নির্বাচনে রায়পুর উপজেলা থেকে পূনরায় সদস্য পদে নির্বাচন করতে চাই। আগামী জেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হলে অতিতের ন্যায় সকলের সাথে সমন্বয় করে রায়পুর উপজেলা ব্যাপি সামাজিক অবকাঠামো উন্নয়নে আরও বেগবান করবো ইনশাআল্লাহ।

প্রসঙ্গত : ষষ্ঠতম কমিশন সভা শেষে মঙ্গলবার (২৩ আগস্ট) নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ নির্বাচনের তিন পার্বত্য জেলা বাদে ৬১টি জেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা দেন।
তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। ভোটগ্রহণ ১৭ অক্টোবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ