শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

লক্ষ্মীপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী মামুনুর রশীদ

রিপোটারের নাম / ২২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলাবাসীর সেবা করার প্রয়াস নিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মামুনুর রশীদ। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এবং সদর উপজেলার ভবানীগঞ্জ ঐতিহ্যবাহী হাজী মোজাম্মেল হক সাহেব বাড়ির মৃত হাজী মোজাম্মেল হক এর মেঝো ছেলে।

জানা যায়, ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত মামুনুর রশীদ। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে বিএ সম্পন্ন করেন। তার বাবা মরহুম হাজী মোজাম্মেল হক ছিলেন চট্টগ্রামের সহকারী নিয়ন্ত্রক ও বাণিজ্য মন্ত্রণালয়।
বড় ভাই হারুনুর রশিদ চট্টগ্রাম আয়কর অঞ্চল-২ এর উপ-কর কমিশনার, ছোট ভাই সেনাবাহিনীর বিগ্রেডিয়ার মোঃ মাহবুবুর রশীদ, ছোট বোন আমেনা বেগম পুলিশের ডিআইজি পদে সুনামের সাথে কর্মরত আছেন। অন্য ছোট বোন প্রবাসে অবস্থানরত। মামুনুর রশীদ পেশায় একজন সফল ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত তিনি।
এরমধ্যে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আজীবন সদস্য, লক্ষ্মীপুর জেলা সমিতি’র সদস্য, কমলনগর ও রামগতি উপজেলা সমিতির উপদেষ্টা। নিজ এলাকার মানুষের জন্য কিছু করার প্রয়াস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

মামুনুর রশীদ বলেন, আমাদের পুরো পরিবার দেশের সেবায় নিয়োজিত। দেশের সেবায় আমি নিজেকে আরো সমৃদ্ধ করতে চাই। তাই তো আসন্ন জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আশা করি দল আমাকে যোগ্য মূল্যায়ন করবে।

প্রসঙ্গত : ষষ্ঠতম কমিশন সভা শেষে গত মঙ্গলবার (২৩ আগস্ট) নির্বাচন কমিশনের (ইসি) অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ নির্বাচনের তিন পার্বত্য জেলা বাদে ৬১টি জেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা দেন।
তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। ভোটগ্রহণ ১৭ অক্টোবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ