শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন

জমি সংক্রান্ত বিরোধে জেরে দুই বোনকে পিটিয়ে ও কুপিয়ে আহত

রিপোটারের নাম / ৩০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

সংবাদদাতা: লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই বোনকে লোহার রড দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে। রবিবার (৪ সেপ্টেম্বর) ভোরে পৌরসভার বাঞ্চানগর এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, পৌরসভার ২ নং ওয়ার্ডস্থ বাঞ্চানগর এলাকার আশরাফ আলী মাস্টার বাড়ির মৃত আব্দুল আলীর দুই মেয়ে রহিমা বেগম ( ৪০) ও শাহেদা বেগম (৫২)। লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন তারা।

এঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন আহতদের ছোট ভাই মাসুদ আলম।

অভিযুক্তরা হলেন, আহতদের বড় ভাই আবুল হোসেন (৬০), ভাতিজা হারুন অর রশিদ (৩২), মো. আরিফ (২৪), মামুন (২৬) ও আরমান হোসেন (২৮)। এছাড়া মধ্য টুমচর এলাকার মোহাম্মদ হোসেন ( ৫৮)।

মামলার এজহার ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, মাসুদের ও আবুল হোসেনদের পৈত্তিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। বিরোধ সমাধানে স্থানীয়ভাবে একাধিক শালিসি বৈঠক করা হয়। কিন্তু বৈঠকের কোন সিদ্ধান্তই আবুল হোসেন মানেননি। রবিবার সকালে মাসুদের জমি দখলের উদ্দেশ্যে বাড়ীতে হামলা চালিয়ে রহিমা ও শাহিদাকে ঘরের মধ্যে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর ও দা দিয়ে কুপিয়ে জখম করে। এসময় ঘর দরজা ভাঙচুর করে দুই লাখ ১০ হাজার টাকা মূল্যের আসবাবপত্র বিনষ্ট করে। ঘরে থাকা নগদ ৬৫ হাজার টাকা ও রহিমা বেগমের ৩৯ হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইন নিয়ে যায় আবুল হোসেনরা। অভিযুক্ত আবুল হোসেন পুলিশের হাতে আটক রয়েছে।
এঘটনার সুস্থ বিচার চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন তারা।

লক্ষ্মীপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক মোজাম্মেল হোসেন জানান এ ঘটনায় একটি নিয়মিত মামলা হয়েছে। একজন গ্রেপ্তার আছে। তদন্ত সাপেক্ষে বাকিদেরও আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ