বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

বাবুরহাট ব্লাড ফাউন্ডেশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

রিপোটারের নাম / ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

হোসাইন মুহাম্মাদ রাসেল: লক্ষ্মীপুরের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন বাবুরহাট ব্লাড ফাউন্ডেশনের ৬ষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া মুনাজাত এবং বৃক্ষরোপন ও বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) বিকেলে রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নের পশ্চিম চরমোহনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি আজাদ হোসেন এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্য রায়পুর দারুল সুন্নাহ দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক ও সংগঠনের উপদেষ্টা রাসেল হোসেন সুমন।
সংগঠনের প্রতিষ্ঠাতা জালাল উদ্দিন রানা’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন সংগঠনের উপদেষ্টা পারভেজ আকন্দ, এলাকার বিশিষ্টজন মতিন বাহাদুর, নূর নবী মোল্লা, টুটুল হোসেন, সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক অাশিক চৌধুরী মুরাদ।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি আরিয়ান রুবেল, অর্থ সম্পাদক মাজেদ, সহ সাংগঠনিক সম্পাদক রিসাদ হোসেন, ক্রিড়া সম্পাদক এ্যানি সহ অন্যান্য সদস্যবৃন্দ।

সংগঠনের প্রতিষ্ঠাতা জালাল উদ্দিন রানা এসময় সংগঠনের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন এবং আগামীতে আরো ভালো কার্যক্রম পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

পরে পশ্চিম চরমোহনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গাছের চারা রোপন করেন এবং স্থানীয়দের মাঝে গাছের চারা বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ