শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে পাউবোর গেটে যুবককে পেটালেন আনসার সদস্যরা

রিপোটারের নাম / ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) গেটে দায়িত্বরত আনসার সদস্যরা মো. পারভেজ নামে এক যুবককে পিটিয়ে আহত করেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) গেট দিয়ে ভেতরে প্রবেশ করলে তাকে পেটানো হয়। পারভেজ লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার মৃত নুরনবীর ছেলে। তিনি পেশায় ইলেক্ট্রিশিয়ান।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পারভেজ সদর হাসপাতালে চিকিৎসার জন্য আসে। হাসপাতালের নতুন গেট নির্মাণের কারণে সেখানে চলাচল বন্ধ রয়েছে। পাশ্ববর্তী পাউবো গেটের ভেতর দিয়ে নিরাপত্তা দেওয়াল ফাঁকা জায়গা দিয়ে তিনি কয়েকজনকে হাসপাতাল যেতে দেখে। এতে তিনি নিজেও যেতে চায়। কিন্তু পাউবোর কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী দায়িত্বরত আনসার সদস্য একে আজাদ তাকে ঢুকতে দিচ্ছিল না। এতে আনসার সদস্য ও পারভেজ তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে আনসার সদস্য ও পাশ্ববর্তী এক দোকানদার তাকে জোর করে গেটের ভেতর ঢুকিয়ে নেয়। পরে হাতের লাঠি দিয়ে তাকে এলোপাতাড়ি কয়েকটি আঘাত করে। এসময় অন্য দুই আনসার সদস্য আরিফুল ইসলাম ও আবদুর রহমান এসে তাকে লাঠি পেটা করে। এতে বাধ্য হয়ে পারভেজ এক আনসার সদস্যের হাত থেকে লাঠি কেড়ে নেয়। তবে সে কাউকে আঘাত করতে দেখা যায় নাই।

জেলা আনসার-ভিডিপির কমান্ডার উজ্জ্বল পাল বলেন, পাউবোর সিদ্ধান্ত অনুযায়ী হাসপাতালে যাওয়ার জন্য তাদের কার্যালয়ের এলাকার ভেতর দিয়ে প্রবেশ নিষেধ। যুবককে নিষেধ করা সত্ত্বেও সদর হাসপাতালে যাওয়ার জন্য পাউবো এলাকায় প্রবেশ করে। এতে বাধ্য হয়ে আনসার সদস্যরা তার গায়ে হাত তুলেছে। এ ব্যাপারে আনসার সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ