শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে স্ত্রী’র স্বীকৃতির দাবিতে কলেজ ছাত্রী’র অনশন

রিপোটারের নাম / ৪৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে স্ত্রী’র স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে অনশন করেছে কলেজ ছাত্রী ফারজা খাতুন। বুধবার সকাল থেকে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের রসুলগঞ্জ মিঝি বাড়িতে স্বামী মেহেদী হাসান রাফি’র ঘরের সামনে এ অনশন করে সে। ফারজা সদর উপজেলার পালেরহাট নন্দলালপুর গ্রামের বেলাল হোসেনের মেয়ে এবং রাফি চররুহিতা ইউনিয়নের আবুল খায়েরের ছেলে।
জানা যায়, রাফি দালাল বাজার ডিগ্রী কলেজে ও ফারজা রায়পুর সরকারি কলেজে এইচএসসি অধ্যায়নরত। দেড় বছর আগে প্রেম করে ঢাকা কোর্টে বিবাহ করে তারা। কিছুদিন সংসার করে তারা স্ব স্ব বাড়িতে চলে যায়। এরপর সর্বশেষ দেড় মাস আগে রাফি আবারও ফারজাকে ঢাকা নিয়ে যায়। সেখানেই তাকে রেখে রাফি বাড়িতে চলে আসে এবং ফারজার সাথে সকল যোগাযোগ বন্ধ করে দেয়। এতে ফারজা চিন্তিত হয়ে বুধবার (২১ সেপ্টেম্বর) রাফির বাড়ি এসে তার স্বীকৃতি দাবি করে। কিন্তু রাফির পরিবার তাকে মেনে নেয় নি। তাই সে রাফির ঘরে সামনে বসে স্ত্রী’র স্বীকৃতি দাবি করে এবং রাফির সাথে দেখা করতে চায়। পরে বিকালে পুলিশ এসে আদালতের মাধ্যমে ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিলে ফারজা চলে যায়।
ফারজা বলেন, রাফি’র সাথে আমার দেড় বছর আগে বিবাহ হয়েছে। সে আমার সাথে সংসারও করেছে। কিন্তু এখন সে আমার সাথে সকল যোগাযোগ বিচ্ছিন্ন করে রেখেছে। তার বাড়ি আসলে রাফি’র পরিবারের লোকজন আমাকে বের করে দিয়েছে। আমি আমার স্বীকৃতি চাই।
এ বিষয়ে রাফি’র পরিবারের সাথে কথা বলতে চাইলে তারা কোন মন্তব্য করতে রাজি হয় নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ