মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে বিএনপি-জামাতের নৈরাজ্য ও তান্ডব প্রতিবাদে যুবলীগ বিক্ষোভ

রিপোটারের নাম / ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিনিধি: দেশব্যাপী দেশ বিরোধী বিএনপি-জামাতের নৈরাজ্য, তান্ডব এর প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুবলীগের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খাঁন নিখিলের নির্দেশে এ বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের উত্তর তেহমুনী বঙ্গবন্ধুর চত্বর থেকে জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী শেখ জামান রিপনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দক্ষিণ তেহমুনী ট্রাফিক চত্বর গিয়ে সংক্ষিপ্ত আলোচনা মধ্য দিয়ে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা ঝন্টু দেব নাথ, জালাল উদ্দিন রুমি, কবির হোসেন রিপনসহ প্রমুখ। এছাড়াও যুবলীগের বিভিন্ন ইউনিটের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, রাজনীতির নামে বিএনপি-জামাত সবসময় এদেশে নৈরাজ্য ও তান্ডব চালিয়ে যাচ্ছে। এদেশের মানুষ এখন আওয়ামী লীগের রাজনীতিকে বিশ্বাস করে। শেখ হাসিনা সরকার দেশব্যাপী যে উন্নয়ন করছে। এ উন্নয়নের চিত্র দেখে এখন আবার নতুন করে তারা নৈরাজ্য ও তান্ডব চালানো চেষ্টা করছে। যদি তারা আন্দোলনের নামে সামনে সহিংসতা ও নৈরাজ্য সৃষ্টি করে তাহলে তাদের বিরুদ্ধে যুবলীগ শক্ত হাতে প্রতিহত করবে।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ