শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

মাওলানা সাইফুল্লাহ’র রুহের আত্নার মাগফেরাত কামনা লক্ষ্মীপুরে দোয়া

রিপোটারের নাম / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর উপজেলার মধ্য চর মনসা মহিলা দাখিল মাদরাসার সুপার মাওলানা সাইফুল্লাহ’র রুহের আত্নার মাগফেরাত কামনায় লক্ষ্মীপুরে দোয়ার আয়োজন করা হয়েছে। শনিবার বিকালে শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে এ আয়োজন করেন আলহাজ্ব একেএম আবদুল্লাহ ফাউন্ডেশন।
মাওলানা সাইফুল্লাহ গত ২৩সেপ্টেম্বর অসুস্থ্যতাজনিত কারণে মৃত্যুবরণ করেন। এ আয়োজন থেকে তার আত্নার মাগফেরাত কামনা করা হয় এবং সকল আলেম ওলামাদের জন্য দোয়া করা হয়।
এছাড়া লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার প্রাক্তণ অধ্যক্ষ ও আলহাজ্ব একেএম আবদুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা একেএম আবদুল্লাহ ওমরাহ পালন উপলক্ষে বিশেষ দোয়া করা হয়।
দোয়া অনুষ্ঠানে লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নেছার আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুর আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আ ন ম নিজাম উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজিরহাট ফাজিল মাদ্রাসার প্রাক্তণ অধ্যক্ষ মাওলানা জায়েদ হোছাইন ফারুকী, টুমচর কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ ইদ্রিস, ইসলামি ব্যাংক লক্ষ্মীপুর শাখার এসএভিপি ম্যানেজার মোঃ সানাউল্লাহ, আলালাদপুর রব্বানীয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মোঃ মাহবুবুর রহমান, বিরাহিমপুর বানাত মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা কবির হোছাইন, বিশিষ্ট সমাজসেবক অধ্যাপক সাইয়েদ মনির আহমেদ, ভবানীগঞ্জ কারামতিয়া ফাজিল মাদ্রাসার সহকারি অধ্যাপক মোহাম্মদ আলী, দত্তপাড়া কলেজের উপাধ্যক্ষ মোঃ নুরুল আলম, মান্দারি মডেল আলিম মাদরাসার সুপার মাওলানা মোঃ মাইনুদ্দিন ফারুক, কামানখোলা দাখিল মাদরাসার সুপার মাওলানা মমতাজ উদ্দিন আহমদ, আধুনিক হাসপাতালের পরিচালক মোঃ শহিদ উল্লাহ, হাজিরপাড়া হামিদিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা খোরশেদ আলম, ঐতিহ্য কনভেনশন সেন্টারের চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম, বশিকপুর মহিলা আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা খোরশেদ আলম প্রমুখ।
দোয়া পরিচালনা করেন ভবানীগঞ্জ কারামতিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইব্রাহিম শামীম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ