শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

লক্ষ্মীপুরে ৮টি পূজা মন্ডপে পৌর মেয়রের অনুদান

রিপোটারের নাম / ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার: শারদীয় দূর্গাপূজা উপলক্ষে লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া ৮টি পূজা মন্ডপে অনুদান প্রদান করেছেন। পৌর এলাকার এ মন্ডপগুলোতে ২০হাজার টাকা করে প্রদান করেন তিনি। সোমবার সন্ধ্যা থেকে নেতাকর্মীদের নিয়ে তিনি বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন এবং খোঁজ খবর নেন।
এসময় পৌর এলাকার বিভিন্ন সমস্যা সম্পর্কে অবহিত হয়ে তাৎক্ষণিক কিছু ব্যবস্থা গ্রহন করেন এবং পর্যায়ক্রমে বাকি সমস্যার সমাধান করবেন বলে আশ্বস্ত করেন।
শহরের শ্যাম সুন্দর জিউর আখড়া পরিদর্শনে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই লক্ষ্মীপুরের উপ-পরিচালক বশির আহমেদ।
এছাড়া উপস্থিত ছিলেন, পূজা উদযাপন পরিষদের জেলা সভাপতি শংকর মজুমদার, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা সাধারন সম্পাদক স্বপন দেবনাথ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও নেতাকর্মীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ