মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে জেলা প্রশাসকের সাথে এনসিটিএফ এর ডায়লগ সেশন অনুষ্ঠিত

হুসাইন মুহাম্মাদ রাসেল / ৩০১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

সংবাদদাতা: ‘গড়বে শিশু সোনার দেশ, ছড়িয়ে দিয়ে আলোর রেশ’ এই প্রতিপাদ্য নিয়ে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২২ উদযাপন উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ এর সাথে ডায়লগ সেশনের আয়োজন করেছে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) লক্ষ্মীপুর জেলা শাখা।

মঙ্গলবার (৪ অক্টোবর) জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এনটিসিএফ লক্ষ্মীপুর জেলা সভাপতি মাহমুদ মুত্তাকীর সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন এনটিসিএফ লক্ষ্মীপুর জেলা সহ সভাপতি এলমা পাটোয়ারী জেনাব। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, অতিরিক্ত জেলা প্রশাসক নূর এ আলম, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ নুরুল ইসলাম পাটোয়ারী, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক ড. জাকির হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরান হোসেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তৌহিদুর রহমান, জেলা সরকারি শিশু পরিবারের উপ তত্ত্বাবধায়ক মোঃ আব্দুল আজিজ মাহবুব।

এসময় এনসিটিএফ এর পক্ষ থেকে শিক্ষা, সুরক্ষা, স্বাস্থ্য ও বিনোদন এই চারটি বিষয়ের উপর শিশুদের নিকট থেকে সমস্যা উত্থাপন করা হয়। পরে অতিথিরা সমস্যাগুলো সমাধানে করণীয় দিক সমূহ তুলে ধরেন।

এসময় আরো উপস্থিত ছিলেন এনসিটিএফ লক্ষ্মীপুর জেলা ভলান্টিয়ার শাহান শাহরিয়ার শ্রাবন এবং জেলা কমিটির সকল সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ