শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন

লক্ষ্মীপুরে ৪০ দিন জামাতে নামাজ পড়ায় পুরস্কার পেলো কিশোররা

হুসাইন মুহাম্মাদ রাসেল / ৩২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

সংবাদদাতা: লক্ষ্মীপুরে একটানা ৪০ দিন জামাতে নামাজ পড়ায় পুরস্কৃত হলো কিশোররা।

শনিবার (৮ অক্টোবর) সকালে পৌর ১৫ নং ওয়ার্ড ইটের পোলস্থ শেখ সাহেব জামে মসজিদের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করেন পৌর ১৫ নং ওয়ার্ড দক্ষিন যুব সমাজ।

এসময় সমাজকর্মী সুমন হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন লক্ষ্মীপুর এর চেয়ারম্যান আবিদুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন দালাল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাসুদুর রহমান, ইসলামী ব্যাংক বাংলাদেশের কর্মকর্তা মোঃ টিপু হোসেন, ব্যবসায়ী দেলোয়ার হোসেন, সমাজসেবক কবির খান, ১৫ নং ওয়ার্ড দক্ষিন যুব সমাজের পৃষ্ঠপোষক মোঃ ইয়াসিন আরাফাত প্রমুখ।

উল্লেখ্য ৫১ জন শিশু কিশোর ৪০ দিন জামাতে নামাজ পড়ার অঙ্গিকার নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। সেখান থেকে ৩০ জনকে পুরস্কৃত করা হয়। এর মধ্যে ২ জনকে সাইকেল, ৮ জনকে স্কুল ব্যাগ এবং ২০ জনকে পাঞ্জাবী উপহার দেওয়া হয়।

আয়োজনকারীরা জানান, আমাদের শিশু কিশোরদের নামাজের প্রতি আগ্রহী এবং মসজিদমূখী করার জন্য আমাদের এ আয়োজন। কিশোররা যেনো এই ৪০ দিনে থেমে না থাকে, আমৃত্যু নিয়মিত নামাজ আদায় করুক এটাই চাই আমরা। এবং লক্ষ্মীপুর তথা সারা দেশব্যাপী এমন আয়োজন আরো হোক যেনো আমাদের এই কোমলমতি শিশু কিশোররা ইসলামী জীবন যাপনে অভ্যস্ত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ