শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

লক্ষ্মীপুরে হাইফাই এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রাজীব হোসেন রাজু / ৩৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার: ঐতিহ্যবাহী সংগঠন হাইফাই ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার (৮অক্টোবর) নানান কর্মসূচির মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। সকালে হাইফাই সাংস্কৃতিক সংসদের আয়োজনে শিশুদের অংশগ্রহনে বিভিন্ন ইভেন্টে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিকালে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে হাইফাই ক্রীড়া সংসদের আয়োজনে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। পরে সন্ধ্যায় শহরের রোজ গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে আলোচনা সভা, পুরস্কার বিতরণ, সংবর্ধনা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তৌহিদুল ইসলাম।
হাইফাই সাংস্কৃতিক সংসদের সভাপতি রিয়াজুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সিরাজুস সালেহীন, অমিত রায়, সম্মিলিত সাংস্কৃতিক জোট লক্ষ্মীপুর জেলা শাখার সভাপতি জাকির হোসের ভূঁইয়া আজাদ, রবীন্দ্রসঙ্গীত সম্মিলন পরিষদ জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম ভূঁইয়া তপন, সাধারন সম্পাদক স্বপন দেবনাথ, কবি এসএম জাহাঙ্গীর প্রমুখ।
হাইফাই সাংস্কৃতিক সংসদের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রাজীব হোসেন রাজু’র সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন হাইফাই’র পরিচালক মহসিন কবির ভূঁইয়া।
পরে হাইফাই’র প্রতিষ্ঠাতা মরহুম বেলায়েত হোসেন রিপন কে মরনোত্তর সংবর্ধনা, ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় হাইফাই ক্রীড়া সংসদের সহ-সভাপতি মোঃ ফরহাদ হোসেন ও সাধারন সম্পাদক সাইফুল করিম রিন্টু এবং করোনাকালিন লাশ দাফন ও অক্সিজেন সেবায় বিশেষ অবদান রাখায় হাইফাই সাংস্কৃতিক সংসদের সাধারন সম্পাদক ফাহাদ বিন বেলায়েত কে সংবর্ধনা প্রদান করা হয়।
এছাড়া বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও কেক কাটা অনুষ্ঠিত হয়। সর্বশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানে মধ্যদিয়ে উদযাপন হয় হাইফাই ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী।
অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, হাইফাই’র পরিচালক মাহবুবুর রহমান, সাংস্কৃতিক কর্মী মাহতাব উদ্দিন আরজু, টিংকু রঞ্জন মল্লিক, মারজাহান চৌধুরী সিমু সহ হাইফাই ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ