শিরোনাম
তমিজ উদ্দিন ক্রীড়া চক্রের কমিটি গঠন লক্ষ্মীপুরের চৌরাস্তা ক্লাবের আংশিক কমিটি ঘোষণা লক্ষ্মীপুরে জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্প লক্ষ্মীপুরে ত্রাণ দিতে গিয়ে বিএনপি নেতা লাঞ্ছিত রান্না করা খাবার নিয়ে বন্যার্তদের কাছে ছাত্রদল নেতা মেরাজ চৌধুরী লক্ষ্মীপুরে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ লক্ষ্মীপুরে প্রায় ১২’শ পরিবারের মাঝে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ত্রাণ বিতরণ বন্যা কবলিত মানুষের পাশে ‘জাগ্রত মানবতা’
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে শেষ হলো কমিউনিটি কাপ ফুটবল টুর্ণামেন্ট

রিপোটারের নাম / ৫৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিনিধি: ব্যাপক দর্শক উপস্থিত, নানান আয়োজন ও উৎসব মুখর পরিবেশে শেষ হলো কমিউনিটি কাপ ফুটবল টুর্ণামেন্ট। তরুণ সমাজকে ফুটবল মুখি করতে ও বিভিন্ন অপকর্ম থেকে দুরে রাখতে এ টুর্ণামেন্টের আয়োজন করেছে তরুণ সমাজসেবক ও ক্রীড়ামোদি মোহাম্মদ ফরহাদ হোসেন।
৮টি দলের অংশগ্রহনে বিজয়নগর উচ্চ বিদ্যালয় মাঠে গত ৭অক্টোবর শুক্রবার এ টুর্ণামেন্ট শুরু হয়। কোন প্রকার এন্টি-ফি ছাড়াই এমন টুর্ণামেন্টের আয়োজন করেন ফরহাদ।
যার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ক্রীড়ামোদি সাইদুর রহমান কাকন। টুর্ণামেন্টের শুরু থেকেই দর্শকদের উপস্থিতি ছিলো লক্ষনীয়।
গত বুধবার (১৯ অক্টোর) ফাইনাল খেলার মধ্যদিয়ে শেষে হয় এ টুর্ণামেন্টের। ফাইনালে লক্ষ্মীপুর অর্নব সংঘকে ১-০গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পালেরহাটের অল ইউথ সোসাইটি একাদশ।
পরে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে ট্রপি ও প্রাইজমানি তুলে দেন।
তরুণ সমাজসেবক ও ক্রীড়ামোদি মোহাম্মদ ফরহাদ হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাবেক ছাত্রনেতা ফাহিম কামাল উৎপল, ক্রীড়ামোদি সাইদুর রহমান কাকন, জেলা ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজ প্রমুখ।
টুর্ণামেন্টের আয়োজক ও তরুণ সমাজসেবক মোহাম্মদ ফরহাদ হোসেন জানান, এক সময় সদরের উত্তরাঞ্চল ছিলো খেলাধুলা মুখি। এখান থেকে অনেক খেলোয়াড় উঠে এসেছে। কিন্তু বর্তমান তরুণ সমাজ খেলাধুলা থেকে বিমুখ হচ্ছে। তাই তাদেরকে খেলাধুলা মুখি করতে আমার এমন আয়োজন। চেষ্টা করবো প্রতি বছর এমন আয়োজন করতে। সু-শৃঙ্খলভাবে খেলা সমাপ্ত করার জন্য সকলকে ধন্যবাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ