শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

লক্ষ্মীপুরে শেষ হলো কমিউনিটি কাপ ফুটবল টুর্ণামেন্ট

রিপোটারের নাম / ৫১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

নিজস্ব প্রতিনিধি: ব্যাপক দর্শক উপস্থিত, নানান আয়োজন ও উৎসব মুখর পরিবেশে শেষ হলো কমিউনিটি কাপ ফুটবল টুর্ণামেন্ট। তরুণ সমাজকে ফুটবল মুখি করতে ও বিভিন্ন অপকর্ম থেকে দুরে রাখতে এ টুর্ণামেন্টের আয়োজন করেছে তরুণ সমাজসেবক ও ক্রীড়ামোদি মোহাম্মদ ফরহাদ হোসেন।
৮টি দলের অংশগ্রহনে বিজয়নগর উচ্চ বিদ্যালয় মাঠে গত ৭অক্টোবর শুক্রবার এ টুর্ণামেন্ট শুরু হয়। কোন প্রকার এন্টি-ফি ছাড়াই এমন টুর্ণামেন্টের আয়োজন করেন ফরহাদ।
যার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ক্রীড়ামোদি সাইদুর রহমান কাকন। টুর্ণামেন্টের শুরু থেকেই দর্শকদের উপস্থিতি ছিলো লক্ষনীয়।
গত বুধবার (১৯ অক্টোর) ফাইনাল খেলার মধ্যদিয়ে শেষে হয় এ টুর্ণামেন্টের। ফাইনালে লক্ষ্মীপুর অর্নব সংঘকে ১-০গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পালেরহাটের অল ইউথ সোসাইটি একাদশ।
পরে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে ট্রপি ও প্রাইজমানি তুলে দেন।
তরুণ সমাজসেবক ও ক্রীড়ামোদি মোহাম্মদ ফরহাদ হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাবেক ছাত্রনেতা ফাহিম কামাল উৎপল, ক্রীড়ামোদি সাইদুর রহমান কাকন, জেলা ছাত্রলীগ নেতা সেবাব নেওয়াজ প্রমুখ।
টুর্ণামেন্টের আয়োজক ও তরুণ সমাজসেবক মোহাম্মদ ফরহাদ হোসেন জানান, এক সময় সদরের উত্তরাঞ্চল ছিলো খেলাধুলা মুখি। এখান থেকে অনেক খেলোয়াড় উঠে এসেছে। কিন্তু বর্তমান তরুণ সমাজ খেলাধুলা থেকে বিমুখ হচ্ছে। তাই তাদেরকে খেলাধুলা মুখি করতে আমার এমন আয়োজন। চেষ্টা করবো প্রতি বছর এমন আয়োজন করতে। সু-শৃঙ্খলভাবে খেলা সমাপ্ত করার জন্য সকলকে ধন্যবাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ