রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে যুবদলের উপর ছাত্রলীগের হামলার অভিযোগ

রিপোটারের নাম / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে যুবদল নেতাকর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় সদর উপজেলার হাজিরপাড়া বাজারে এ হামলার ঘটনা ঘটে। এতে যুবদল নেতা জয়নাল আবেদীন ও রাসেল আহত হয়। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে। আহত জয়নাল আবেদীন হাজীরপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী ও রাসেল ইউনিয়ন যুবদলের সদস্য।
যুবদল নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, বিএনপি’র চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে যোগদান উপলক্ষ্যে যুবদলের বৈঠক শেষের বাড়ি যাওয়ার পথে ছাত্রলীগের নেতাকর্মীরা হাজিরপাড়া বাজারে অতর্কিত হামলা চালায়। কিছু বুঝে উঠার আগেই তারা এলোপাতাড়ি কিলঘুষি গিয়ে পালিয়ে যায়। এতে যুবদল নেতা জয়নাল আবেদীন ও রাসেল আহত হয়।
এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেবের কাছে জানতে চাইলে তিনি জানান, এ বিষয়ে আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখতে হবে।
আহত নেতাকর্মীদের হাসপাতালে দেখতে আসেন জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি বদরুল আলম শ্যামল, যুবদল নেতা আনোয়ার হোসেন জুলফু, শামছুল আহসান মামুন, জুয়েল আহমেদ, হাজিরপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল হাই, সাধারন সম্পাদক মাসুম উদ্দিন চৌধুরী তুহিন, যুবদল নেতা আওলাদ হোসেন চৌধুরী সবুজ ভূঁইয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ