রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন

প্রচার নিষিদ্ধ সময়ে ফরিদপুর-১ আসনে নৌকা প্রার্থীর পক্ষে উঠান বৈঠক

রিপোটারের নাম / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

ফরিদপুর প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার-প্রচারণার সময় শেষ হয়েছে শুক্রবার সকাল ৮টায়। তবে নিষেধাজ্ঞা অমান্য করে ফরিদপুর-১ আসনে নৌকা প্রার্থী আব্দুর রহমানের পক্ষে নির্বাচনী উঠান বৈঠক ও ভূড়িভোজ করলেন আলফাডাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন বুলবুল।
শুক্রবার দিনগত রাতে আলফাডাঙ্গা সদর ইউনিয়নের জাটিগ্রাম পূর্বপাড়ায় শরীফ বাড়িতে এই উঠান বৈঠকের আয়োজন করা হয়। সদর ইউপি চেয়ারম্যান সোহরাব নিজেই তার ফেসবুকে এই তথ্য জানিয়ে পোস্ট করেন।
ফেসবুক পোস্টে সোহরাব লিখেছেন, আজ ৫ই জানুয়ারী ২০২৪ ইংরেজি, দ্বাদশ সংসদ নির্বাচনের প্রচারণার শেষ মুহূর্তে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা জননেতা আব্দুর রহমান ভাইয়ের নৌকা প্রতীকে ভোট চাইতে আলফাডাঙ্গা ইউনিয়নের জাটিগ্রাম পুর্বপাড়ায় শরীফ বাড়ীতে উঠান বৈঠক চলাকালীন সময়।
তফসিল ও বিধি অনুযায়ী নির্বাচনের প্রচার নিষিদ্ধ সময়ে অনিয়মের অভিযোগ পেলে অ্যাকশন নেওয়া হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা। গণমাধ্যমকে তিনি বলেন, প্রয়োজনে প্রার্থিতা বাতিল করা হবে। ভোটের দিনও যদি কেউ অনিয়ম করে, আমরা ভোট বন্ধ করে দেবো।
নির্বাচন কমিশনের এমন কড়া হুঁশিয়ারিকে ফরিদপুর-১ আসনের আলফাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেন বুলবুল বৃদ্ধাঙ্গুলিই দেখালেন। নৌকা প্রার্থী আব্দুর রহমানের পক্ষে উঠান বৈঠক করে ভোটই চাননি কেবল তার ছবিও সামাজিক মাধ্যমে ছেড়েছেন।
এ আসনের সচেতন ভোটাররা বলছেন, এমন গুরুতর নির্বাচনি অপরাধ করার পর সোহরাব হোসেনের বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তা কি ব্যবস্থা নেবে সেটি তারা দেখার অপেক্ষায় আছেন। অন্যথা জনমনে সুষ্ঠু ভোট আয়োজন নিয়ে প্রশ্ন আসবে বলেই তারা মনে করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ