বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন

লক্ষ্মীপুর সদর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রুপম, সদস্য সচিব রিয়ান

রিপোটারের নাম / ৮৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের তিনটি শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ কমিটিগুলোর অনুমোদন দেন। তিনটি কমিটিকেই আগামি তিন মাসের মধ্যে সম্মেলন প্রস্তুতির নির্দেশনা দেওয়া হয়েছে।

এছাড়া রামগঞ্জ পৌরসভা, কমনগরের তোরাবগঞ্জ ও চরমার্টিন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। আগামি ১৫ দিনের মধ্যে আগ্রহীদেরকে জীবন বৃত্তান্ত জমা দেওয়ার জন্য আহবান করেছে জেলা কমিটি।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবুল কালাম আজাদ হাওলাদার ও রফিকুল হায়দার ভূঁইয়া উপস্থিত ছিলেন।

নতুন কমিটিগুলো হল সদর থানা, রামগতি উপজেলা ও রামগতি পৌরসভা। এরমধ্যে হাশেম আহমেদ রুপমকে আহবায়ক, রেজাউল করিম রিয়ানকে সদস্য সচিব, সাইদুর রহমান কাকন, মাহাবুবুর রহমান জনি ও আসিফ আরমান সোহেলকে সদস্য করে সদর থানা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়।

রামগতি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে নেছার উদ্দিনকে আহবায়ক, রাকিবুল আলম আরমানকে সদস্য সচিব, আজমির হোসেন সুমন, নিজাম উদ্দিন জুয়েল, সোহাগ হাজারি ও মো. রিয়েলকে সদস্য মনোনীত করা হয়েছে। এছাড়া রামগতি পৌর কমিটিতে রিয়াজ উদ্দিন রাজুকে আহবায়ক ও আওলাদ হোসেনকে সদস্য সচিব করে সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়।

সদর থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হাশেম আহমেদ রুপম বলেন, বিগত দিনেও দলের সকল নির্দেশনা অনুযায়ী কাজ করেছি। এখন নতুন করে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। নির্দিষ্ট সময়ের মধ্যে সম্মেলনের প্রস্তুতি নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ