বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন

লক্ষ্মীপুরে শ্রমিক লীগ নেতাকে হুমকির অভিযোগ

রিপোটারের নাম / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩

সংবাদদাতা: লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক হারুন অর রশিদকে হত্যার হুমকির অভিযোগ উঠেছে। রামগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি নজরুল ইসলাম লেদু মাল এ হুমকি দিয়েছেন বলে জানিয়েছেন হারুন।

গত ২৪ফেব্রুয়ারি বিকেলে লেদু মালের বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় তিনি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

ঢাকার মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত লেদু মাল রামগঞ্জ পৌরসভার সোনাপুর এলাকার বাসিন্দা ও রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল জামাল অপু মালের বাবা।

অভিযোগকারী হারুন রামগঞ্জ পৌরসভার সোনাপুর এলাকার বাসিন্দা ও ঢাকার মোহাম্মদপুর এলাকার টাউন হল মার্কেটের মুদি ব্যবসায়ী।

অভিযোগ সূত্র জানায়, হারুন রামগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি প্রার্থী হিসেবে কেন্দ্রীয় ও জেলা কমিটির সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন। এলাকাতেও যাতায়াত বাড়িয়েছেন। তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। বিষয়টি রামগঞ্জ উপজেলা কমিটির বর্তমান সভাপতি লেদু মাল জানতে পারেন। এতে ২১ ফেব্রুয়ারি তিনি মোবাইল ফোনে কল করে হারুনকে বিভিন্ন ধরনের হুমকি দেন। এতে হারুণ নিরাপত্তাহীনতায় রয়েছেন।

ভুক্তভোগী হারুন অর রশিদ বলেন, আমি উপজেলা শ্রমিক লীগের সভাপতি প্রার্থী। এটি লেদু মাল মেনে নিতে পারছে না। এতে তিনি আমাকে বিভিন্ন মাধ্যমে হত্যার হুমকি দিয়েছেন। মোবাইলফোনে কল করে তিনি নিজেই আমার বড় ধরণের ক্ষতি করবে বলে হুমকি দেয়। এতে আমি আতঙ্কগ্রস্ত।

অভিযুক্ত শ্রমিক লীগ নেতা নজরুল ইসলাম লেদু মাল বলেন, হারুনকে কখনও আওয়ামী লীগের রাজনীতি করতে দেখিনি। তার আর আমার ভোট কেন্দ্র একই, কখনো তাকে ভোট দিতে আসতে দেখিনি। ঢাকায় থেকে কিভাবে যেন একটি পদ ভাগিয়ে নিয়েছে। হারুন আওয়ামী লীগকে বিক্রি করে খেতে এসেছে। তাকে কোনও হুমকি দিইনি।

জেলা শ্রমিকলীগের সদস্য সচিব বেলাল হোসেন ক্বারি বলেন, এ বিষয়ে হারুন ফোনে জানিয়েছেন। তবে লিখিত কোন অভিযোগ দেন নি। লিখিত অভিযোগ পেলে খোঁজ খবর নিয়ে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

এসআই শরিফুল ইসলাম বলেন, হারুন একটি সাধারণ ডায়েরি করেছেন। থানা থেকে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ