শিরোনাম
লায়ন্স ক্লাব অব লক্ষ্মীপুর সিটির কমিটি গঠন কুশাখালীতে আমার গ্রাম ফাউন্ডেশনের কমিটি গঠন লক্ষ্মীপুরে অনির্বান ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হলেন কামাল ভূঁইয়া লক্ষ্মীপুরে সনাকের দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলন বিষয়ক ওরিয়েন্টেশন লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়েছে নিক্বণের নৃত্য প্রতিযোগিতা লক্ষ্মীপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে যুবকের উপর হামলা লক্ষ্মীপুরে ব্যবসায়ীর উপর হামলার অভিযোগ বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লক্ষ্মীপুর ক্লাব পুকুরদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন

বঙ্গবাজারে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে আ.লীগ নেতা মিজান

রিপোটারের নাম / ১৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩

সংবাদদাতা: ঢাকার বঙ্গবাজারে আগুনে ক্ষতিগ্রস্ত ৫ শতাধিক ব্যবসায়ীর পাশে দাঁড়িছেন লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সামছুল হক মিজান। ব্যবসায়ীদেরকে তিনি ২০ লাখ টাকা দিয়েছেন।

শনিবার (১৫ এপ্রিল) বিকেলে মিজান বিষয়টি নিশ্চিত করেছেন। এরআগে শুক্রবার (১৪ এপ্রিল) বঙ্গবাজারে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদেরকে এ টাকা দিয়ে সহযোগীতা করা হয়। সহায়তা পাওয়া ব্যবসায়ীরা রামগঞ্জ উপজেলার বাসিন্দা।
মিজান রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের রাঘবপুর পাঁচকড়ী গ্রামের পাটওয়ারী বাড়ির আলকাস মিয়ার ছেলে। তিনি সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ সমিতির সাংগঠনিক সম্পাদক। সংযুক্ত আরব আমিরাত যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবেও তিনি দায়িত্ব পালন করেছেন।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আনোয়ার হোসেন, কামাল হোসেন ও আরিফ হোসেন জানিয়েছেন, আগুনে তারা নিঃস্ব হয়ে গেছেন। আবার ঘুরে দাঁড়ানো সম্ভব হবে কি না তা অনিশ্চিত। তবে চেষ্টা করে যাবেন ফের যেন ব্যবসাতে সাফল্যের মুখ দেখতে পারেন। তাদের এ দুঃখের সময় অনেকেই পাশে এসে দাঁড়িয়েছেন। তবে নিজ এলাকার মানুষজন বিপদে সঙ্গী হলে হতাশার মাঝে শক্তি পাওয়া যায়। আওয়ামী লীগ নেতা মিজান সেই কাজটিই করেছেন।
আওয়ামী লীগ নেতা শামছুল হক মিজান জানান, আগুনে পুড়ে বঙ্গবাজারের বিপুল সংখ্যক ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হয়েছে। এরমধ্যে রামগঞ্জের ৫ শতাধিক ব্যবসায়ী রয়েছে। তাদেরকে শনাক্ত করা হয়েছে । এরপর তাদের সঙ্গে কথা বলা হয়েছে। পরে তাদের প্রত্যেককে কিছু টাকা সহযোগীতা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ