মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

মাদারীপুরে সবুজ বাংলাদেশের ৭ম বর্ষপূর্তি উদযাপন

রিপোটারের নাম / ২৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ মে, ২০২৩

সংবাদদাতা: মাদারীপুরে সবুজ বাংলাদেশের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শুক্রবার মাদারীপুর জেলা শাখার উদ্যোগে জাজিরা কে এম সরকারি
প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপন ও বিতরন কর্মসূচি, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউন্সিলর ও জেলা শাখার উপদেষ্টা রাজিব মাহমুদ কাউসার ও সোহেল খান, নিরাপদ চিকিৎসা চাই জেলা সভাপতি মশিউর রহমান পারভেজ, রাস্তি ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি মোখলেসুর রহমান, জাজিরা কে এম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সভাপতি লিটন হাওলাদার, প্রধান শিক্ষক নেসার উদ্দিন মিয়া সহ অত্র এলাকার গন্যমান্য বাক্তিবর্গ ও অভিবাবকবৃন্দ।
এছাড়াও সংগঠনে কেন্দ্রীয় সদস্য সাইফুল কাজী, সহ সম্পাদক হাসান আহমেদ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক লাকি আক্তার, দপ্তর সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক শাহাদাত হোসেন, ডাসার উপজেলা প্রতিনিধি তন্নি তালুকদার, সাবেক সহ সভাপতি সোহাগ হাসান, সাংগঠনিক সম্পাদক আবু তালেব সহ অত্র বিদ্যালয়ের কচিকাচা ছাত্রছাত্রীবৃন্দের উপস্থিতিতে প্রানবন্ত হয়ে ওঠে প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা কমিটির সাধারন সম্পাদক আশিষ কুমার ও সভাপতিত্ব করেন আজিজুল আরফান প্রিন্স।

কেন্দ্রীয় নির্দেশনায় কর্মসূচির সফল করার জন্য বিশেষ সহযোগিতায় ছিলেন আফতাব উদ্দিন মিয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ওয়াদুদ মিয়া ( জনি মিয়া)। আয়োজন সফল করার জন্য সংগঠনের পক্ষ থেকে সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।


আপনার মতামত লিখুন :
এই ক্যাটাগরির আরো সংবাদ