বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

‘ইজি ফ্যাশন’ এর পেইজ উদ্ধার করলো স্যোশাল সা‌পোর্ট বি‌ডি

রিপোটারের নাম / ১২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩

সংবাদদাতা: দে‌শের বৃহত্তম নাম করা পোশাকের ব্রান্ড “ইজি ফ্যাশন” লিমিটেডের পেইজ ভিয়েতনামী হ্যাকারদের হাত থেকে উদ্ধার করতে সক্ষম “স্যোসাল সাপোর্ট বিডি” নামক স্যোসাল মিডিয়া সাপোর্ট এজেন্সি। জানা যায় গত ফেব্রুয়ারী মা‌সে পেইজ‌টি বিজ‌নেস ম্যা‌নেজার সহ হ্যাক হ‌য়ে যায়।

স্যোশাল সাপোর্ট বিডি’র সহ-প্রতিষ্ঠাতা আবু বক্কর সিদ্দিক জানান, ইজি ফ্যাশন এর পেইজটি গত ফেব্রুয়ারী মা‌সে হ্যাক হ‌য়ে যায় এবং অনেকেই পেইজটি রিকোভার দা‌য়িত্ব নি‌য়ে ব্যার্থ হন। সর্বশেষ কাজটি আমাদের হাতে আসার পর আমরা প্রথমে তাদের বিজনেস ম্যানেজার এবং সর্বশেষ গত ৪ সেপ্টেম্বর ইজি ফ্যাশনের ভেরিফাইড মূল পেইজটি রিকোভার করতে সক্ষম হয়েছি।

এ নি‌য়ে গত ৮ সে‌প্টেম্বর ই‌জি ফ্যাশন তা‌দের ভে‌রিফাইড পেই‌জে এক‌টি পোষ্টের মাধ্য‌মে পেইজ‌টি পে‌য়ে‌ছেন ব‌লে এক‌টি পোষ্ট ক‌রেন।

‌স্যোসাল সা‌পোর্ট বি‌ডি’র প্র‌তিষ্ঠাতা এহ্সানুল হক ফয়সল জানান, গত ৫ বছরে আমরা প্রায় ৫ শতা‌ধিক ফেসবুক ‌পেইজ রিকভার করে‌ছি। এছাড়াও ৩ হাজা‌রের বে‌শি ইউ‌টিউব চ্যানেল, জি‌মেইল ও ফেসবুক আই‌ডি রিকভার কর‌তে সক্ষম হ‌য়ে‌ছি।

সাইবার বু‌লিং ও হ্যাক থে‌কে রক্ষার জন্য মানুষের ম‌ধ্যে স‌চেতনতা তৈ‌রি কর‌তে আমরা অনলাইন পাশাপা‌শি অফলাই‌নে ‌দে‌শের বি‌ভিন্ন স্কুল, ক‌লেজ, মাদ্রাসা ও বি‌ভিন্ন প্র‌তিষ্ঠান গু‌লো‌তে গণস‌চেতনতা মূলক কার্যক্রম করার প্রস্তু‌তি নি‌চ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ